April 20, 2024, 12:46 pm
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

আলফাডাঙ্গা জাটিগ্রাম বাজারে বিট পুলিশিং কার্যক্রম নিয়ে আলোচনা

  • Last update: Thursday, September 16, 2021

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ৩ নং সদর ইউনিয়ন ৩ নং বিটে জাটিগ্রাম বাজারে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও যৌতুকমুক্ত সমাজ গড়তে বিট পুলিশিং কার্যক্রম এবং আইন শৃঙ্খলা সম্বন্ধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৫টায় আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের জাটিগ্রাম বাজারে ৩নং ইউনিয়নের ৩ নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এস আই মোঃ আজিজ এর আয়োজনে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান আহাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওয়াহিদুজ্জামান। সাংবাদিক আলমগীর কবির এর সঞ্চালনায় বিট পুলিশিং এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওয়াহিদুজ্জামান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান আহাদ, জাটিগ্রাম স্কুলের সভাপতি ডা. ওয়াহিদুজ্জামান, ওয়াডের মেম্বার রবিউল ইসলাম।
থানার ওসি ওয়াহিদুজ্জামান বলেন,জনগণকে পুলিশিং সেবা নেয়ার জন্য আর থানায় যেতে হবে না। ৩নং বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার এস আই আজিজের ফোন নম্বর প্রতিটি বাড়িতেই আছে যেকোনো সময় তাকে ফোন করবেন, অথবা আমাকে ফোন করবেন।
আপনারা মাদক ব্যবসা, মদক সেবক, ইভটিজিং,এবং চাঁদাবাজি যারা করে তাদের নাম ঠিকানাসহ বিভিন্ন তথ্য দিয়ে সহোযোগিতা করবেন। আপনাদের সহযোগিতা ছাড়া পুলিশের একার পক্ষে মাদকসহ সমাজের অন্যান্য সামাজিক ব্যাধি নির্মূল করা সম্ভব হবে না।

অপরাধ দমন এবং পুলিশি সেবা জনগণের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। জনগণ দ্রুত পুলিশি সেবা পাওয়ার জন্য এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতেই এটি চালু করা হয়েছে। ওসি ওয়াহিদুজ্জামান আরো বলেন, এই ৩নং বিটের পুলিশের কাজের জন্য আলফাডাঙ্গা থানার এস আই আজিজকে দায়িত্ব দেওয়া হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC