April 20, 2024, 10:11 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

আলফাডাঙ্গায় পল্লী প্রগতি সহায়ক সমিতির উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

  • Last update: Tuesday, August 17, 2021

আজিজুর রহমান দুলালঃ আজ ১৭ই আগষ্ট (মঙ্গলবার) সকাল ১১টায় ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার শিরগ্রাম শাহাজাদী শিরিন বালিকা বিদ্যালয়ের হলরুমে পল্লী প্রগতি সহায়ক সমিতির উদ্যোগে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শাহাজাদী শিরিন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসীবুজ্জামান (শাহীন) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী প্রগতি সহায়ক সমিতির নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা অলিয়ার রহমান খান, তিনি বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করতে গিয়ে কেঁদে ফেলেন। তিনি আরও বলেন, শেখ কামাল তার খুব কাছের বন্ধু ছিল,১৪ই আগষ্ট শেখ কামালের সঙ্গে দেখা করতে বঙ্গবন্ধু ভবনে গিয়েছিলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সারোদা সুন্দরী কলেজের রসায়ন বিভাগে প্রধান শাইফুউদ্দীন আল মামুন। শিরগ্রাম শাহাজাদী শিরিন বালিকা বিদ্যালয় এবং বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের প্রতিভার কথা শুনে বলেন,এত অল্প সময়ের মধ্যে একটি স্কুল এতটা ভাল করতে পারে তার জানা ছিল না।

আরও বক্তব্য রাখেন, পল্লী প্রগতি সহায়ক সমিতির জোনাল ম্যানেজার বদিয়ার রহমান খাঁন, অনুষ্ঠাটি উপস্থাপনায় ছিলেন সরদার এ,সি,এম পপসস।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আতিকুর রহমান খান (জয়েন্ট সেক্রেটারি পপসস) সহিদুর রহমান খাঁন সদস্য পপসস, ওয়াহিদুন নবী খান সি, এম পপসস, আবুল হাসান ইউ,পি সদস্য। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন পল্লী প্রগতি সহায়ক সমিতির কর্মকর্তা, কর্মচারী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সভাপতি হাসীবুজ্জামান (শাহীন) তার সমাপনী বক্তব্যে বলেন, ১৫ই আগষ্ঠ ২০২১ বঙ্গবন্ধুর জীবনের উপর রচনা প্রতিযোগীতায় উপজেলা পর্যায়ে আমাদের স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী মোসাঃ হাইয়া দ্বিতীয় স্থান অধিকার করেছে। অনুষ্ঠান শেষে মাদ্রাসার এতিম ছেলেমেয়ে ও গরিব মানুষের জন্য খাবারের ব্যবস্থা করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC