April 25, 2024, 8:29 pm

আলফাডাঙ্গায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১

  • Last update: Monday, May 3, 2021

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোঃ মমিন খান(৩২) নামে একজন গুরুতর আহত হয়েছেন।

২মে (রবিবার) আনুমানিক সন্ধ্যা ৬টার সময় উপজেলার বাকাঁইল গ্রামে এ ঘটনা ঘটে।হামলার ঘটনায় আহত নিজেই বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,মমিনের খালাতো ভাই আলামিন বন্ধুদের নিয়ে ক্রিকেট খেলার সময় আম গাছের ডালে বল আটকাইয়া যায়।ঔ বল ঢিল ছুড়ে পাড়তে গেলে একটা আম পড়ে যায়। আম পড়ে যাওয়ার কারনে,মোশা শেখ আলামিনকে বিশ্রি ভাষায় গালাগালি পাড়ে।মোঃ মমিন খান এ কথা শুনতে গেলে,আসামি মোশা শেখ(৪০) মহাসিন শেখ (৪৫)উভয় পিতা মান্দার শেখ,লাভলী বেগম (৩৮)স্বামী মহাসিন শেখ উভয়ে মিলে ধারালো দা,লোহার রড,এবং বাঁশের লাঠি দিয়ে আঘাত করলে আমি মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করতে থাকি।আমার চিৎকার শুনিয়া আমার ভাই কবির(২৫)প্রতিবেশি হামিদ মিয়া(৫৫) এবং জনি শেখ (২৫) আশঙ্কাজনক অবস্থায় আমাকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভত্তি করেন।

এ ব্যাপারে বিবাদী মোশা শেখকে মুঠো ফোনে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, মমিনরা আমাদের মারার জন্য আমাদের বাড়িতে আসলে আমরা প্রতিহত করার চেষ্ঠা করি। আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুজ্জামান বলেন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC