April 24, 2024, 9:11 pm

আলফাডাঙ্গায় ক্বউমী উলামা ঐক্য পরিষদের উদ্যোগে ধর্ষনের প্রতিবাদে র‍্যালি

  • Last update: Wednesday, October 7, 2020

আজিজুর রহমান দুলালঃ সারা দেশের ন্যায় ফরিদপুরের আলফাডাঙ্গায় ক্বউমী উলামা ঐক্য পরিষদের উৎদ্যোগে ৭ আগষ্ট বুধবার সকাল ১১টার সময় আলফাডাঙ্গা উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে ধর্ষন এবং সন্ত্রাস বাদ এর প্রতিবাদে র‍্যালি অনুষ্ঠিত হয়।

নোয়াখালী বেগমগঞ্জে গৃহবধূকে পাশবিক নির্যাতন ও দেশব্যাপী অব্যহত নারী ধর্ষনের প্রতিবাদ এবং জড়িত কুলাঙ্গারদের শান্তির দাবিতে বিক্ষোপ ও সমাবেশ।

দেশজুড়ে চলমান ধর্ষণ ও নারী নির্যাতনে জড়িত সকল অপরাধীদের দ্রুততম সময়ে বিচার নিশ্চিতের দাবিতে র‍্যাল ও গণপদযাত্রা কর্মসূচী পালন করেছে আলফাডাঙ্গা ক্বউমী উলামা ঐক্য পরিষদ।ধর্ষণবিরোধী বক্তব্য সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। এ সময় তারা ধর্ষক ও ধর্ষণে জড়িত আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান৷
সবাইকে নিজ নিজ স্থান থেকে প্রতিবাদ ও ধর্ষকদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানানো হয়।

এ সময় বক্তারা বলেন, স্বাধীন দেশের এই মানচিত্রে আমাদের মা-বোন আজ নিরাপদ নেই। প্রতিদিনই কোথাও না কোথাও নির্যাতন, ধর্ষণ কিংবা শ্লীলতাহানির শিকার হচ্ছেন নরপশুদের হাতে। বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে বর্বর নির্যাতনের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ দেশের প্রত্যেকটি ধর্ষণ ও নির্যাতনের বিচার চাই। বিশেষ ট্রাইবুনাল গঠন করে দ্রুত বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক।এ সময় বক্তব্য রাখেন উপজেলার ভাইস চেয়ারম্যান শেখ দলোয়ার হোসেন, ইসলামী ফাউন্ডেশন আলফাডাঙ্গা শাখার (এম.সি)মওলানা মো.তামিম আহম্মেদ। উপজেলা জামে মসজিদের ইমাম কুতুবউদ্দিন ফরীদি,গোপালপুর বাজার বনিক সমিতির সা.সম্পাদক ওয়াদুর রহমান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন গোপালপুর মাদ্রাসার মহতামীম মওলানা আমিরুল ইসলাম।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC