April 25, 2024, 2:45 pm

আলফাডাঙ্গায় ইয়াবা-গাঁজাসহ ৩ জন আটক

  • Last update: Friday, August 20, 2021

আজিজুর রহমান দুলালঃ গত ২০ আগষ্ট (শুক্রবার) দুপুরে ফরিদপুর জেলার আলফাডাঙ্গায় ইয়াবা ও গাঁজা বহনকরী এক দম্পতিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ।

ফরিদপুরের আলফাডাঙ্গায় ইয়াবা ট্যাবলেট ও গাঁজা নিয়ে এক দম্পতিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২০ আগস্ট) দুপুরে আটককৃতদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলফাডাঙ্গা থানার এসআই বিজয় গাইন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১২।

আটককৃতরা হলেন,উপজেলার সদর ইউনিয়নের গাজীপুর গ্রামের আলামিন মোল্যা (২৮), পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলার নড়াইল স্বামী স্ত্রী সুজন শেখ (২৬) ও শিউলি বেগম (২২)।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গাজীপুর গ্রামের আলামিন মোল্যাকে গ্রেপ্তার করে তার শরীর থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করে।

ইয়াবা কোথায় পেলি আলামিন মোল্যাকে ভয় ভিতি দিয়ে জিজ্ঞাস করলে, স্বামী স্ত্রী সুজন শেখ ও শিউলি বেগমের নাম বলেন। আলামিনের তথ্যমতে বৃহস্পতিবার দিনগত রাত ৩টার সময় সুজনের ঘর তল্লাশি করে ৬০০ গ্রাম গাঁজা এবং শিউলি বেগমের হেফাজতে থাকা ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।তাদের নিকটে থাকা নগদ ১০ হাজার ৮০ টাকা জব্দ করা হয়।

এ ব্যাপারে থানা ওসি মো. ওয়াহিদুজ্জামান জানান, ‘তারা পেশাদার মাদক বিক্রেতা, দীর্ঘদিন যাবত তারা অবৈধভাবে ইয়াবা ও গাঁজা বিক্রয় করে আসছে। আজ দুপুরে১৫১ ধারায় তাদেরকে কোটে প্রেরন করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC