April 19, 2024, 7:40 pm
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

আলফাডাঙ্গায় অক্সিজেন সিলিন্ডার চাইলেই পাবেন

  • Last update: Wednesday, July 14, 2021

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ আলফাডাঙ্গা অঞ্চলে করোনার প্রাদুর্ভাব বিক্ষিপ্তভাবে বেড়েই চলেছে। সাথে দেখা দিয়েছে অক্সিজেন এর সংকট। স্থানীয় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে তেমন কোন ব্যবস্থা না থাকায় বেশ কিছু স্বেচ্ছাসেবীদের উদ্যোগে চলছিল অক্সিজেন সাপোর্ট। এখন তাও আর সম্ভবপর হয়ে না ওঠায় পৌর মেয়র নিজেই উদ্যোগ নিলেন অক্সিজেন সরবরাহের। গতকাল বুধবার সকাল ১১টায় ফরিদপুরের আলফাডাঙ্গায় পৌর ভবনের সামনে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার প্রদর্শণ করেন পৌর মেয়র সাইফুর রহমান সাইফার ও স্থানীয় নেতৃবৃন্দ।

এলাকায় আক্রান্ত রোগিদের বাড়তি সুবিধার জন্য ১০টি অক্সিজেন সিলিন্ডার সেট সংরক্ষণে রেখেছেন আলফাডাঙ্গার পৌরসভার অফিসে। আলফাডাঙ্গার জনগণ যে কোন সময় এই অক্সিজেন ব্যবহার করতে পারবেন।

মেয়র সাইফুর রহমান সাইফার এর সভাপতিত্বের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমুল হাসান,উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহিদুজ্জামান, সকল ওয়াডের কমিশনার, এবং দলীয় নেতাকর্মী্বৃন্দ উপস্থিত ছিলেন।

মেয়র সাইফার বলেন, এই করোনা মহামারীর সময়ে অক্সিজেন সিলিন্ডার সংকট হওয়ায়, পৌর জনগনের কথা চিন্তা করে অক্সিজেন সিলিন্ডার আনা হয়েছে, এতে যদি সংকুলন না হয়,প্রয়োজনে আরো সিলিন্ডারের ব্যবস্থা করা হবে। তিনি সবাইকে সাহসের সাথে করোনা মোকাবিলায় সচেষ্ট থাকার আহ্বান জানান।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC