April 20, 2024, 3:31 pm
সর্বশেষ:
রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী

আলফাডাংঙ্গা থানা পুলিশের উদ্যোগে নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী র‍্যালি

  • Last update: Saturday, October 17, 2020

আজিজুর রহমান দুলালঃ সারা দেশের ন্যায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর থানার ওসি মোঃ রেজাউল করিম এর নেতৃত্বে
দেশব্যাপী অব্যাহত ধর্ষণ এবং নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে ধর্ষন বিরোধী র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৭ অক্টোবর শনিবার সকাল ১০ টার সময় ফরিদপুরের আলফাডাঙ্গা থানা থেকে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী র‍্যালি শুরু হয়ে আলফাডাঙ্গা বাজার প্রদক্ষিণ করে উপজেলা হল রুমে এসে শেষ হয়।

নারী নির্যাতন ধর্ষন বিরোধী র‍্যালি এবং আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা, বোয়ালমারী, ও মধুখালির অর্থাৎ ফরিদপুর ১ আসনের এমপি মনজুর হোসেন বুলবুল। আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান জাহিদ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ আকরামুজ্জামান কুয়েতি, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খান বিলায়েত হোসেন,পৌরসভার মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও লায়লা পারভীন,আলফাডাঙ্গা থানার তদন্ত ওসি ফয়সাল আহম্মেদ যুবলীগের আহবায়ক হাসমত হোসেন তালুকদার তপন,যুগ্মআহবায়ক কামরুল ইসলাম এবং আলফাডাঙ্গার থানার নেতাকর্মী,ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এসময় ধর্ষকদের কঠোর শাস্তি দাবি জানিয়ে বক্তারা বলেন, ‘বর্তমান সময়ে ধর্ষণ বেড়ে যাওয়ায় নিরাপত্তাহীনতায় রয়েছে গোটা নারী সমাজ। নিরাপদ থাকুক সকল মা-বোন, বন্ধ হোক ধর্ষণ ও নির্যাতন।

বক্তারা আরো বলেন, সারাদেশজুড়ে নারী ও শিশুর ওপর যে নির্যাতন নেমে এসেছে তা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। এই অবস্থা চলতে দেওয়া যায় না।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC