April 26, 2024, 2:37 am
সর্বশেষ:
মোরেলগঞ্জে চোখে মরিচের গুড়ো ছিটিয়ে হামলা, ভাংচুর ও মারপিটে আহত-৪ মৌলভীবাজার জেলা বিএনপি’র সম্পাদক ও যুবদল সম্পাদক সহ ১৪ নেতাকর্মী কারাগারে বান্দরবানে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উদযাপন ধর্ষন মামলায় ফের আটক আ’লীগ নেতা মুহিবুর লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন

আমিরাতে ২৪ ঘন্টায় আক্রান্ত ৪২৭ ও সুস্থ ৩৪২ জন

  • Last update: Saturday, August 29, 2020

নিজস্ব প্রতিবেদকঃ সংযুক্ত আরব আমিরাতে গত ২৪ ঘন্টায় প্রায় ৮৮ হাজার মানুষের শরীরে করোনা টেস্টের পর ৪২৭ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গিয়েছে ও ৩৪১ জন সুস্থ হয়ে উঠেছেন। কোন মৃত্যুর খবর পাওয়া যায় নি।

শনিবার (২৯ আগস্ট) স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যমতে আমিরাতে সর্বমোট আক্রান্ত হয়েছেন ৬৯৩২৮ জন, মৃত্যুবরণ করেছেন ৩৭৯ জন ও সুস্থ হয়ে উঠেছেন ৬০২০২ জন।

এদিকে আগামীকাল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান চালু করার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে শিক্ষা মন্ত্রনালয়। শিক্ষার্থীদের করোনা টেস্টের নেগেটিভ সনদ বাধ্যতামূলক করা হয়েছে। স্কুল চালু নিয়ে ইতোমধ্যে দেশটির প্রধানমন্ত্রী শিক্ষা ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে বিশেষ বৈঠক করে স্বাস্থ্য সুরক্ষার ব্যাপারে সর্বোচ্চ সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC