April 20, 2024, 5:41 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

আমিরাতে মায়েদের আয়োজনে শিশুদের দেশীয় সংস্কৃতির সঙ্গে পরিচয়

  • Last update: Friday, July 16, 2021

সংযুক্ত আরব আমিরাতের আজমানে প্রবাসী মায়েদের আয়োজনে শিশুদের জন্য আয়োজন করা হয় দেশীয় সংস্কৃতির সঙ্গে পরিচয় করানোর অনুষ্ঠান।

গতকাল (১৫ জুলাই) বৃহস্পতিবার আজমানের স্পাইসি হাউজ রেস্টুরেন্টে আয়োজিত বিশেষ এই আয়োজনে প্রবাসী শিশুদের জন্য ছিল কুরআন তেলাওয়াত, জাতীয় সংগীত, বাংলা কবিতা, কৌতুক, নাচ-গান ও মা-শিশুদের খেলার প্রতিযোগিতা।

মম এন্ড কিডস গ্রুপের এডমিন সীমা শাফিক ও কামরুন নেসার নেতৃত্বে ও গাজী সালমার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রুপের মডারেটর মেহনাজ ফারযানা ও ইশিকা। অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিলুফার সুলতানা, মাহফুজা পারভীন, সেলিনা ভূইয়া, পুস্পা ইসলাম, সনি কুরেশি, নাজিমা নাইম, মাহবুবা ও মুনিফা।

এসময় বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে এস.এইচ ফ্যাশন, আল বুরাক গার্মেন্টস ও হাবিবুর রহমান এর পক্ষ থেকে পুরস্কার বিতরণ করা হয়।
মিডিয়া পার্টনার হিসেবে ছিল দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন এনটিভি।

অনুষ্ঠানের আয়োজক কমিটির সদস্যরা জানান, প্রবাসী শিশুদের মাঝে দেশীয় সংস্কৃতি তুলে ধরা ও চর্চার লক্ষ্যেই তাদের এই আয়োজন। শিশুদের সঙ্গে সময় কাটানোর গুরুত্ব তুলে ধরে তারা বলেন, প্রত্যেক শিশুদের কাছে মা প্রথম খেলার সাথী, তাই শিশুদের সময় দেওয়া জরুরি।

দেশীয় খাবারের মাধ্যমে ব্যাতিক্রমি আয়োজনের সমাপ্ত হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC