April 20, 2024, 9:07 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

আমিরাতে বাংলাদেশি প্রকৌশলীদের চাহিদা রয়েছেঃ কনসাল জেনারেল

  • Last update: Tuesday, January 10, 2023

দুবাইয়ে বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ওয়েলফেয়ার সোসাইটির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

মুশরিফ পার্কে অনুষ্ঠিত বনভোজনে প্রধান অতিথি ছিলেন দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন। সংগঠনের সভাপতি খন্দকার মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুমের সঞ্চালনায় বিষেশ অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেট উইমেন এসোসিয়েশনের সভাপতি আবিদা হোসেন, কেন্দ্রীয় সভাপতি আষিশ বড়ূয়া, শারজাহ সমিতির সভাপতি আবুল বাসার, ফরিদপুর সমিতির সভাপতি বুলবুল আহম্মেদ মুকুল।

আরও বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শেকুল ইসলাম ভূইয়া, শামসুল আলম ,আলোক রন্জন মজুমদার , মিজানুর রহমান সোহেল , সাইফুন নাহার জলি , মোঃ কারিমুল হক, জাকির হোসেন , তোফাজ্জেল হোসেন , মোঃ আক্তরুজ্জামান, মোঃ নুরুউদ্দিন, মহিউদ্দিন ইকবাল , আব্দুল মান্নান , আবু তাহের ভূইয়া, জাহাঙ্গীর আলম রুপু প্রমুখ ।

উক্ত বনভোজনে আমিরাতের বিভিন্ন প্রদেশে কর্মরত বাংলাদেশি প্রকৌশলীরা সপরিবারে অংশগ্রহণ করেন৷ বনভোজন প্রকৌশলীদের মিলন মেলায় রূপ নেয়।

এসময় কনসাল জেনারেল বিএম জামাল হোসেন বলেন, ‘আমিরাতে বাংলাদেশি প্রকৌশলীরা সম্মানের সঙ্গে কাজ করে রেমিট্যান্সে অবদান রাখার পাশাপাশি দেশের ভাবমূর্তি বৃদ্ধি করে চলছেন।’

তিনি বলেন, এখানে বাংলাদেশি প্রকৌশলীদের যথেষ্ট চাহিদা রয়েছে। এই চাহিদা সৃষ্টি হয়েছে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত প্রকৌশলীদের সফলতার মাধ্যমে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC