April 18, 2024, 8:19 pm
সর্বশেষ:
বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার বান্দরবানে পর্যটকের খরা, হতাশ ব্যবসায়ীরা সৌদি আরবের সাথে মিল রেখে মৌলভীবাজারে ঈদ জামাত অনুষ্ঠিত সোনারগাঁয়ে জামপুরে তালতলায় ইট ভাটায় গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫

আমিরাতে ক্ষেত্রবিশেষে মাস্ক ব্যবহারে শিথিলতা

  • Last update: Wednesday, September 22, 2021

আব্দুল্লাহ আল শাহীন, ইউএইঃ সংযুক্ত আরব আমিরাতে কিছু স্থানে ক্ষেত্রবিশেষে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক নয়। শিগগিরই আমিরাত সরকার যেসকল স্থানে মাস্ক ব্যবহারে বাধ্যতামূলক নয় তা নির্ধারণ করে স্টিকার লাগানোর ঘোষণা দিয়েছে।

আজ বুধবার (২২ সেপ্টেম্বর) আমিরাত সরকার এই ঘোষণা দেয়। ঘোষণাতে বলা হয় আবাসিক এলাকায় শরীর চর্চা করার সময় মাস্ক ব্যবহার বাধ্যতামূলক নয়। এছাড়াও একই পরিবারের সদস্যরা গাড়িতে বসলে মাস্কের প্রয়োজন নেই। সেলুন, বিউটি পার্লার, বিচেও মাস্ক ব্যবহার বাধ্যতামূলক নয়। এসব স্থানে অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। আরো বলা হয়েছে কেউ যদি একা বসে থাকে তাহলেও মাস্ক ব্যবহার বাধ্যতামূলক নয়।

এদিকে আরব আমিরাতে গত আগস্ট মাস থেকে ৬০ শতাংশ করোনা শনাক্ত কমে এসেছে। এ পর্যন্ত দেশটিতে ৯১ শতাংশ মানুষ করোনার এক ডোজ ভ্যাকসিন গ্রহণ করেছেন ও ৮১ শতাংশ দুই ডোজ গ্রহণ করেছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC