April 20, 2024, 2:07 am
সর্বশেষ:
বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী চরভদ্রাসনে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলায় তার বাবাকে গ্রেফতার

আমিরাতে একদিনে সুস্থ ৩৯০, আক্রান্ত ২৩৬, মৃত্যু ১

  • Last update: Wednesday, July 22, 2020

নিজস্ব প্রতিবেদকঃ সংযুক্ত আরব আমিরাতে গত ২৪ ঘন্টায় প্রায় ৪৭ হাজার মানুষের শরীরে করোনা টেস্টের পর ২৩৬ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গিয়েছে, ১জন মৃত্যুবরণ করেছেন ও ৩৯০ জন সুস্থ হয়ে উঠেছেন।

বুধবার (২২ জুলাই) স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যমতে আমিরাতে সর্বমোট আক্রান্ত হয়েছেন ৫৭৭৩৪ জন, মৃত্যুবরণ করেছেন ৩৪২ জন ও সুস্থ হয়ে উঠেছেন ৫০৩৫৪ জন।

সংযুক্ত আরব আমিরাতে ৪.৬ মিলিয়নের অধিক মানুষের শরীরে করোনা টেস্ট সম্পন্ন হয়েছে।
আগামী ৩১ জুলাই দেশটিতে পবিত্র ঈদুল আযহা উদযাপিত হওয়ার কথা রয়েছে। ঈদের জামাত হওয়ার ব্যাপারে এখন পর্যন্ত কোন সংবাদ জানা যায়নি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC