April 20, 2024, 3:11 pm
সর্বশেষ:
রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী

আমিরাতের ফুজিরায় জাতীয় শোক দিবস পালিত

  • Last update: Tuesday, August 17, 2021

নিজস্ব প্রতিবেদকঃ সংযুক্ত আরব আমিরাতের পূর্বাঞ্চল ফুজিরায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে ফাঁসি কার্যকর করা সময়ের দাবি। তারা বলেন জননেত্রী শেখ হাসিনা জাতীয় ও আন্তর্জাতিক সকল ষড়যন্ত্র মোকাবেলা করে ফাঁসি কার্যকর করবেন।

বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় ফুজিরার সভাপতি বাবু তপন সরকারের সভাপতিত্বে এবং সাহেদুল্লাহ চৌধুরী ও মোঃ মোরশেদুল আলমের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা আইয়ুব আলী বাবুল , প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ দুবাই কমিটির সভাপতি কাজী মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগ সংযুক্ত আরব আমিরাতের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম।

এতে আরও বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় ফুজিরার সাধারন সম্পাদক মোঃ বখতিয়ারুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন , সহ সভাপতি এম জাহেদ হাসান, সিনিয়র সহ সভাপতি পলাশ দত্ত, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক আনসারুল হক আনসার, এস.এম শফিকুল ইসলাম, মোঃ আলমগীর আলম, মোঃ নাসির উদ্দিন, মোঃ সবুজ হাসান।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ও তার পরিবারের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া করা হয়। বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত কামনা করার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার সুস্থতা কামনা করা হয়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC