April 20, 2024, 3:28 pm
সর্বশেষ:
রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কালামের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত আমিরাতে কানাইঘাট প্রবাসী সমাজকল্যাণ পরিষদের ঈদ পুর্নমিলনী

আবুধাবি-দুবাই সীমান্ত উন্মুক্ত, লাগবে না করোনার নেগেটিভ সনদ

  • Last update: Saturday, September 18, 2021

নিজস্ব প্রতিবেদকঃ আগামীকাল রবিবার (১৯ সেপ্টেম্বর) আমিরাতের অন্যান্য প্রদেশ থেকে আবুধাবি প্রবেশ করতে করোনার সনদ প্রদর্শনের আইনটি তুলে নেওয়া হয়েছে। এতে করে অভ্যন্তরীণ সীমান্তের করোনা বিধিনিষেধ আইনটি আর থাকছে না।

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি প্রশাসন করোনার সংক্রমণ প্রতিরোধে অভ্যন্তরীণ সীমানায় বিধিনিষেধ জারি করে। গেল বছর আবুধাবি ও আল আইনে প্রবেশ করতে অন্যান্য প্রদেশের বাসিন্দাদের করোনার নেগেটিভ সনদ বাধ্যতামূলক করা হয়েছিল।

এদিকে সংযুক্ত আরব আমিরাতে করোনার সংক্রমণ অনেকটা নিয়ন্ত্রণে চলে আসছে। প্রতিদিন শনাক্তের হার ০.০২ শতাংশে নেমে এসেছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC