April 24, 2024, 2:44 pm

আবুধাবিতে কোয়ালিটি গালফ বাকালা’র যাত্রা শুরু

  • Last update: Saturday, October 22, 2022

জাহাঙ্গীর কবীর বাপপি, আবুধাবিঃ সততা, শ্রম ও ত্যাগের মাধ্যমে প্রবাসে সফল হচ্ছেন প্রবাসীরা৷ এরমম সফলতার কারণে প্রবাসে গড়ে উঠছে অসংখ্য বাংলাদেশি প্রতিষ্ঠান। সেই সব প্রতিষ্ঠানে স্থান পাচ্ছে দেশীয় সামগ্রী। এতে করে দেশের রপ্তানি দিনদিন বাড়ছে৷

আবুধাবির মুসাফফা ৪০ নম্বর ইন্ডাস্ট্রিয়াল জোনে প্রবাসী বাংলাদেশি মালিকানাধীন প্রতিষ্ঠান কোয়ালিটি গালফ বাকালার উদ্বোধনকালে অতিথিরা এসব কথা বলেন।

স্বত্বাধিকারী বিচিত্র সরকারের উপস্থিতিতে ফিতা কেটে প্রতিষ্ঠানের উদ্বোধন করেন লোকাল স্পন্সর খালিদ মোহাম্মদ জাবের মোহাম্মদ আল আলী।

এ সময় উপস্থিত ছিলেন পার্টনার সজল মন্ডল, ব্যবসায়ী আল মাহমুদ কাউসার ভূঁইয়া, সুপার গালফ কন্ট্রাক্টিং এর ব্যবস্থাপক দীপক সরকার প্রশাসনিক কর্মকর্তা অঞ্জলি বিশ্বনাথসহ অন্যরা।

সত্ত্বাধিকারী বিচিত্র সরকার বলেন, এখানে সুলভ মূল্যে সকল প্রকার গ্রোসারি আইটেম বিশেষ করে দেশীয় মাছ শাকসবজি ফলমূলসহ নানা বাংলাদেশি পণ্য পাওয়া যাবে।

বিচিত্র সরকার তার আজকের অবস্থানে উঠে আসার পেছনে যেমনি সততা শ্রম ও কর্মনিষ্ঠার গল্প রয়েছে তেমনি তিনি তার প্রতিষ্ঠানসমূহে কর্মরতদেরও কাজের উপযুক্ত স্বীকৃতি দিয়ে থাকেন বলে জানিয়েছেন। আবুধাবিতে তার মালিকানাধীন ৫টি প্রতিষ্ঠান সুপার গালফ কন্ট্রাক্টিং এন্ড জেনারেল মেইনটেনেন্স কোম্পানি,আমিরাতের আজমানে মাসুদ রানা বিল্ডিং মেইনটেনেন্স এন্ড ক্লিনিং সার্ভিসেস কোম্পানি,সুপিরিয়র ফ্যালকন সেন্ট্রাল এয়ারকন্ডিশনিং এন্ড মেইনটেন্যান্স কোম্পানি, সুইস ক্যাফে কফি হাউজ ও কোয়ালিটি হাউজ বাকালায় প্রায় ১শ বাংলাদেশির কর্মসংস্থান হয়েছে ভবিষ্যতে ব্যবসা সম্প্রসারিত হলে আরো কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে তিনি দেশে রেমিটেন্স প্রবাহ বৃদ্ধিতে আরো ভূমিকা রাখতে পারবেন বলে আশাবাদী।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC