April 20, 2024, 8:43 pm
সর্বশেষ:
লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের খবর নিতে পরিদর্শনে মিশন কর্মকর্তারা রামপালে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে সম্পর্ক আরও বৈচিত্র্যময় করার আহ্বান গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক মিয়ানমার থেকে আরও ১৩ বিজিবি সদস্য বাংলাদেশে বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি: ১৭ নারীসহ ৫২ জন রিমান্ডে মোরেলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী- ২০২৪ উদযাপন শার্শায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা

আফগানিস্তানে ফের দূতাবাস চালু করলো আমিরাত

  • Last update: Sunday, November 21, 2021

আফগানিস্তানে ফের দূতাবাস চালু করেছে সংযুক্ত আরব আমিরাত (ইউএই)। শনিবার (২০ নভেম্বর) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন আফগানিস্তানের তালেবান সরকারের মুখপাত্র জাবিউল্লাহ মুজাহিদ।

জাবিউল্লাহ মুজাহিদ তার বিবৃতিতে বলেন, সংযুক্ত আরব আমিরাত কাবুলের দূতাবাসে তাদের পতাকা ফের টাঙিয়েছে।

তিনি বলেন, সংযুক্ত আরব আমিরাতের তরফ থেকে এটি একটি ভালো সিদ্ধান্ত। আফগানিস্তান ও আরব আমিরাতের মধ্যে ভালো দ্বিপাক্ষিক সম্পর্ক রয়েছে। এ সম্পর্ক আর দৃঢ় হবে।

গত ১৫ আগস্ট কাবুলের দখল নেওয়ার মাধ্যমে আফগানিস্তানের ক্ষমতা দখল করে তালেবান। সে সময় দেশটিতে একাধিক দূতাবাস বন্ধ হয়ে যায়।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC