April 24, 2024, 5:25 am
সর্বশেষ:
লোহাগাড়ার ইউএনও`র সাথে লোহাগাড়া সাংবাদিক সমিতির নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদানে বান্দরবানে হেল্প ডেক্স উদ্বোধন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন : শার্শায় তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা শার্শায় ৬টি সোনারবার উদ্ধার, আটক ১ সোনারগাঁ বারদী বাজারের ৫০ টাকার খাজনা ৫০০ টাকা মোরেলগঞ্জে অগ্রনী ব্যাংকের পিএলসি নতুন ভবনের উদ্বোধন বাগআঁচড়া চাঁদাবাজির সময় গণধোলাইয়ের শিকার যুবক চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ আমিরাতে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রবাসীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ, সভাপতি জব্বার ফিরোজ, সম্পাদক জাহেদ

আপডেট: ৬ মাসের বেশি দেশে অবস্থান করলেও আমিরাতে ফিরতে পারবেন প্রবাসীরা

  • Last update: Saturday, July 25, 2020

ছয় মাসের বেশি দেশে থাকা প্রবাসীদের সংযুক্ত আরব আমিরাতের ভিসা বাতিল হয়ে যাবে, তারা আর আমিরাতে ফিরতে পারবেন না বলে গত বুধবার প্রতিবেদন প্রকাশ করে আমিরাতের একটি দৈনিক পত্রিকা। এবার সেই প্রতিবেদনের জন্য দুঃখ প্রকাশ করে প্রবাসীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছে পত্রিকাটি।

পত্রিকাটি জানিয়েছে, ভিসার মেয়াদ ছয় মাসের বেশি হলেও ফ্লাইট স্বাভাবিক হলে সকল প্রবাসী আমিরাতে আসতে পারবেন। সে জন্য তাদেরকে অবশ্যই ICA or GDRFA approval নিতে হবে। যারা ICA or GDRFA approval পাবেন তাদেরকে সংযুক্ত আরব আমিরাতে প্রবেশের অনুমতি দেওয়া হবে। তারা সংযুক্ত আরব আমিরাতে এসে তাদের রেসিডেন্স ভিসা নবায়নের জন্য এক মাস সময় পাবেন বলেও জানায় পত্রিকাটি। তাই কাউকে ভিসা বাতিলের বিষয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করেছেন তারা।

উল্লেখ্য, গত ১২ জুলাই থেকে ভিসা সংক্রান্ত সকল প্রশাসনিক কার্যক্রম চালু করেছে আমিরাত সরকার। তাই যারা দেশে আছেন এখনো ছয়মাস হয়নি তাদেরকে যতদ্রুত সম্ভব আমিরাতে প্রবেশের অনুরোধ করা হচ্ছে। পাশাপাশি দেশে আটকে থাকা আমিরাত প্রবাসীদের ব্যাপারে সরকারকে আন্তরিক হওয়ারও অনুরোধ করেছেন প্রবাসীরা।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC