April 25, 2024, 3:18 am

আইসিইউতে বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকর

  • Last update: Thursday, January 13, 2022

করোনায় আক্রান্ত বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকর। তার কোভিড রিপোর্ট পজেটিভ আসতেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে কিংবদন্তি শিল্পীকে। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি। ৷

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, মৃদু উপসর্গ হলেও বয়সজনিত কারণে কিছু না ভেবেই হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। বুধবার (১২ জানুয়ারি) হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আগামী ১০থেকে ১২ দিন শিল্পীকে নিবিড় পর্যবেক্ষণে রাখবেন চিকিৎসকেরা। করোনার পাশাপাশি লতার নিউমুনিয়া হওয়ার কথাও জানিয়েছেন চিকিৎসক।

যদিও স্বস্তির খবর যে এখনও পর্যন্ত অক্সিজেনের সাহায্য নিতে হয় নি শিল্পীকে। অক্সিজেন স্যাচুরেশনও ঠিক আছে বলে জানিয়েছেন চিকিৎসক। আগামী ১০ দিন তাই কোনোরকম ঝুঁকি নিতে চান না চিকিৎসকেরা।

এর আগেও ২০১৯ সালের শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট হচ্ছিল তার। এরপর গোটা করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলছিলেন। খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতেও দেখা যায় নি তাকে।

৯২ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর। এই বয়সে করোনায় আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিকভাবেই চিন্তা বাড়ছে পরিবারের। এই খবর পাওয়ার পর থেকেই উদ্বিগ্ন তার অনুরাগীরা। কিংবদন্তি শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছেন ইন্ডাস্ট্রির সকলেই।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC