March 29, 2024, 5:44 am

অনন্ত জলিলকে আপনারা মেরে ফেলেছেনঃ অনন্ত জলিল

  • Last update: Sunday, August 28, 2022

ঈদে মুক্তি পাওয়া ‘দিন: দ্য ডে’ ছবিটির নায়ক অনন্ত জলিল গণমাধ্যমে বেশ সরব। এবার ফেসবুকে এসে ক্ষোভে ফেটে পড়লেন তিনি।অভিমান নিয়ে তিনি বলেছেন, ‘অনন্ত জলিলকে আপনারা মেরে ফেলেছেন।’

শনিবার (২৭ আগস্ট) বিকেলে তিনি এক ভিডিও বার্তা প্রকাশ করেন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে। সেখানে তিনি মূলত মুর্তজা অতাশ জমজমের ইনস্টাগ্রামে অনন্তর প্রতি অভিযোগ বার্তা ও ‘দিন দ্য ডে’ ছবির বাজেট প্রসঙ্গে নিজের আত্মপক্ষ সমর্থন করেন।

ভিডিও বার্তায় তিনি জানান, চাইলে এই কথাগুলো আরও আগেই বলতে পারতেন। তবে তিনি মাঝের কয়দিন অপেক্ষা করেছেন তার ভক্ত ও মিডিয়ার আচরণ দেখার জন্য। যা দেখে তিনি হতাশ ও ক্ষুব্ধ হয়েছেন।

মিডিয়ার ওপর ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, সত্যতা যাচাই না করে কেমন করে ছবিটিকে ৪ কোটি টাকার বলে হাজার হাজার নিউজ করলেন আপনারা। আপনাদের যাচাইয়ের সময় নাই? অনন্ত জলিল মানেই আলোচনা-সমালোচনার কম্পিটিশন লেগে যায়।

ভিডিও বার্তায় অনন্ত বলেন, যে কোনো দুর্যোগ হলে অনন্ত ঝাঁপিয়ে পড়ে। কারও বিপদ হলে অনন্ত ছুটে যায়। মানুষের সহযোগিতায় ঝাঁপিয়ে পড়ে। আমার ফ্যান ক্লাব হয়েছে। কদিন আগেও তাদের ২৫ লাখ টাকা দিয়েছি। কিছুদিন আগে সিলেটে ৩০ লাখ দিয়েছি বন্যার জন্য। ঢাবিতে বন্যার্তদের জন্য ৫ লাখ দিলাম। করোনার সময় আমি বস্তিতে বস্তিতে ঘুরেছি। আমার ওয়াইফ তার বাচ্চাদের নিয়ে সাহায্য দিয়েছে। জেলায় জেলায় ঘুরে বেড়িয়েছি মানুষের পাশে দাঁড়ানোর জন্য। নিজের জীবনের মায়া করিনি। এই সময়ে এসে দেখলাম, তারা আমার জন্য আন্দোলন করে কি না। না, কেউ আমার হয়ে দাঁড়ায়নি। তারমানে আমি এতোদিন যা করেছি ভুল করেছি। মানুষের পাশে দাঁড়ানো আমার ভুল ছিল।

সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনন্ত বলেন, আপনারা আমাকে বদলে দিয়েছেন। আমার চোখ খুলে দিয়েছেন। অনন্ত জলিলকে আপনারা মেরে ফেলেছেন। এখন অন্য সেলিব্রেটির মতো আমিও বদলে গেছি। আমাকে আর আগের মতো আপনারা পাবেন না। আপনাদেরকে অনেক ধন্যবাদ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC