January 24, 2022, 7:00 am

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

  • Last update: Thursday, December 30, 2021

মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম লিংকন মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় জেলার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করে। হাসপাতালে নেয়ার পর রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। নিহত ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম লিংকনের বাড়ি সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নে। পরিবারসহ মাদারীপুর পৌর শহরের বাগেরপাড় এলাকায় বাস করতেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক জানান, পারিবারিক কাজ শেষে সদর উপজেলার মঠেরবাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে লিংকন ও তার দুই বন্ধু মাদারীপুর শহরে ফিরছিলেন। পথে খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন লিংকন ও তার সঙ্গে থাকা দুই আরোহী।

Advertisements

স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে লিংকনের অবস্থা খারাপ হতে থাকায় তাকে পাঠানো হয় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে নেয়ার পর চিকিৎসক লিংকনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শহরজুড়ে শোকের ছায়া নেমেছে। লিংকনের অকাল এই মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই।

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা বলেন, ‘লিংকনের মতো ছাত্রনেতা মাদারীপুরে আর তৈরি হবে না। তার অভাব পূরণ হবে না। আমরা মুজিব আদর্শের এক কর্মীকে হারালাম।’
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। যে মোটরসাইকলটির সঙ্গে সংঘর্ষ হয়েছে, সেটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছেন। নিহতের পরিবার চাইলে মামলা নেয়া হবে।’

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC