August 15, 2022, 10:06 am
সর্বশেষ:
বানিয়াচংয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জমাধীসহ ৫ জুয়াড়ী গ্রেফতার সেপ্টেম্বরে আমিরাতের শারজায় বসছে তিনদিন ব্যাপী প্রবাসী উৎসব সাতক্ষীরায় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে রাসায়নিক সার বিক্রি আগামী মাস থেকে দেশে আর লোডশেডিং থাকবে না: প্রতিমন্ত্রী জলোচ্ছাসে তলিয়ে যাচ্ছে সুন্দরবন ও পার্শ্ববর্তী এলাকা বাংলাদেশে বিচারবহির্ভূত হত্যা আগে হলেও এখন নেই: পররাষ্ট্রমন্ত্রী বাগেরহাটে জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত বানিয়াচংয়ে ৭ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় অপপ্রচার ও হুমকির অভিযোগে নারী উদ্যাক্তার সংবাদ সম্মেলন মৌলভীবাজারে সাংবাদিকের উপর হামলায় প্রতিবাদ সভা

সিলেটের গোলাপগঞ্জে ঝগড়াস্থলে ছেলেকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু

  • Last update: Wednesday, June 29, 2022

আবুল কাশেম রুমন, সিলেট: সিলেটের গোলাপগঞ্জে ঝগড়াস্থলে ছেলেকে বাঁচাতে গিয়ে ইটের আঘাতে আওয়ারুন বেগম (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের উপর এখলাছপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আওয়ারুন বেগম ওই গ্রামের আব্দুল খালিকের স্ত্রী।

স্থানীয়রা জানান, সোমবার নিহতের ছেলে সিএনজি অটোরিকশা চালক বলাই মিয়া অটোরিকশা চালিয়ে যাওয়ার সময় পানি ছিটকে সুমনের গায়ে পড়ে। এরই জের ধরে বলাই মিয়াকে থাপ্পড় মারেন সুমন।
মঙ্গলবার (২৮ জুন) বাড়ির পাশ্ববর্তী কালভার্টে সুমনকে পেয়ে থাপ্পড় মারার জন্য উচিত শিক্ষা দিতে চান বলাই মিয়া। এসময় আওয়ারুন বেগম ঘটনাস্থলে এসে ঝগড়া থামাতে চেষ্টা করেন এবং ছেলেকে সরিয়ে নেন। এক পর্যায়ে সুমন ক্ষুব্ধ হয়ে ইট নিয়ে বলাই মিয়াকে আঘাত করতে গেলে ইট এসে পড়ে আওয়ারুন বেগমের বুকে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান তিনি।

Advertisements

খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করে। সিলেটের গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, তুচ্চ ঘটনা নিয়ে নিহতের ছেলে বলাই মিয়া ও সুমন মিয়ার ঝগড়া হয়। ওই নারী ঝগড়া থামাতে দু’জনকে সরিয়ে দেন। তার ছেলেকে দূরে সরিয়ে নিলেও এক পর্যায়ে ক্ষুব্ধ সুমন একটি ইট দিয়ে বলাই মিয়ার উপর নিক্ষেপ করেন। তার নিক্ষিপ্ত ইট আওয়ারুন বেগমের বুকে আঘাত করে।

এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে রাত ৯টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তাছাড়া ঘটনার সঙ্গে আর কারো সংশ্লিষ্টতা আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisements
Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC