সাপ ভাড়া করে ছোবল খাইয়ে স্ত্রীকে হত্যা

আন্তর্জাতিক টপ নিউজ
Share this news with friends:

বিষাক্ত গোখরো সাপের ছোবল খাইয়ে নিজের স্ত্রীকে হত্যার ঘটনায় অভিযুক্ত হয়েছেন এক যুবক। গত বছরের মে মাসে স্ত্রীকে অদ্ভুত এ উপায়ে হত্যার অভিযোগ সম্প্রতি প্রমাণিত হয়েছে তার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালার কল্লাম জেলায়। খবর হিন্দুস্থান টাইমসের।

খবরে বলা হয়, সুরাজ নামের ওই যুবক ২৫ বছর বয়সী স্ত্রী উথরাকে খুন করেছে বিষধর সাপের ছোবল খাইয়ে। পুলিশের তদন্তে উঠে এসেছে এই তথ্য। আদালত এ ঘটনাকে বিরলের মধ্যে বিরলতম ঘটনা আখ্যা দিয়ে সুরাজকে কারাদণ্ড দিয়েছেন। এ মামলা চলছে রয়েছে। সুরাজের ফাঁসির সম্ভাবনাও রয়েছে।

Advertisements

২০২০ সালের প্রথম দিকে সম্পত্তির লোভে সুরাজ একটি ভাইপার জাতীয় সাপ ভাড়া করে তার কামড় খাওয়ায় উথরাকে। ২৫ বছরের উথরা হাসপাতালে ৫১ দিন লড়াই করে জীবন ফিরে পায়, কিন্তু অত্যন্ত দুর্বল হয়ে পড়েন। কার্যসিদ্ধি হয়নি দেখে আবার একটি কোবরা ভাড়া করে সুরাজ। এই কোবরার কামড়েই জীবন হারায় উথরা ২০২০’র ৭ মে মাসে।

উথরার বাবা এবং ভাইয়ের সন্দেহ হয় এই দুবার সাপের কামড় নিয়ে। তারা পুলিশের দ্বারস্থ হন। পুলিশ তদন্ত করে আসল রহস্য উদঘাটন করে। বিচারক তার রায়ে পুলিশের প্রশংসা করে বলেছেন, পুলিশ এই তদন্তে যেভাবে অগ্রসর হয়েছে তা প্রশংসার দাবি রাখে। এমনকি সাপ ভাড়া দিত যে ব্যক্তি সেই সুরেশকেও খুঁজে বের করার মধ্যে পুলিশের কৃতিত্ব আছে।

Drop your comments: