শিশুসন্তানকে গরম চামচের ছ্যাঁকা দেয়ায় মা কারাগারে

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

মো.রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: যশোরে শিশুসন্তানকে গরম চামচের ছ্যাঁকা দেয়ার অভিযোগে সোনিয়া খাতুন সনি (২১) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভোরে শহরের পালবাড়ি গাজীরঘাট রোডের বাসা থেকে তাকে আটক করা হয়। তিনি ওই এলাকার সাদেক মোল্লার বাড়ির ভাড়াটিয়া ও রিকশাচালক বিপুল হোসেনের স্ত্রী।

Advertisements

যশোরের কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, প্রতিদিনের মতো গত বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সোনিয়ার ছেলে সামির হোসেন (৪) বাড়ির বাইরে খেলতে যায়। এ সময় সোনিয়া খাতুন সনি তাকে খেলতে যেতে নিষেধ করে। কিন্তু সামির মায়ের কথা শোনেনি। এতে ক্ষিপ্ত হয়ে সোনিয়া তাকে ধরে ঘরে নিয়ে যায়। এরপর স্টিলের চামচ গরম করে তার শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেয়। সামির চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে। পরে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় সামির বাবা বিপুল হোসেন সন্তানকে হত্যার চেষ্টার অভিযোগ এনে স্ত্রীর বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা করেন। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে সোনিয়া খাতুনকে তার বাসা থেকে আটক করা হয়। আজ দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published.