November 27, 2022, 9:00 am

যশোরে আ.লীগের সমাবেশ শুরু, প্রধানমন্ত্রীর অপেক্ষায় লাখো জনতা

  • Last update: Thursday, November 24, 2022

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে শহরের চারিদিক থেকে লাখো মানুষের স্রোত যাচ্ছে যশোর স্টেডিয়ামের দিকে। সকাল ১০টায় জনসভাস্থলের গেট খোলার সাথে সাথে একের পর এক বিশাল মিছিল নিয়ে আওয়ামী লীগের নেতা-কর্মী-সমর্থকরা জনসভাস্থলে ঢুকতে শুরু করেন। বেলা ১১টার মধ্যেই পরিপূর্ণ হয়ে যায় যশোর স্টেডিয়াম ও পার্শ্ববর্তী ডা. আব্দুর রাজ্জাক কলেজ মাঠ। জনসভাস্থলের আশপাশের রাস্তাঘাটগুলোও লোকে লোকারণ্য হয়ে যায়।

বেলা ১২টা ১২ মিনিটে পবিত্র কুরআন তিলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হয়। প্রথমেই এ জনসভার সভাপতি ও যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন প্রারম্ভিক বক্তব্য দিয়ে জনসভা শুরু করেন। মঞ্চে ইতিমধ্যেই কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত হয়েছেন। স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানিয়েছেন, বেলা আড়াইটার দিকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা মঞ্চে উপস্থিত হয়ে বক্তব্য রাখবেন।

Advertisements

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ পুরো শহরজুড়ে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এরমধ্যেও আওয়ামী লীগের লাখো নেতা-কর্মী-সমর্থকরা রং-বেরঙের পোশাকে দলীয় প্রতীক নৌকা হাতে নিয়ে নেচে-গেয়ে সমাবেশস্থলের দিকে যাচ্ছেন। প্রায় ৫ বছর পর প্রধানমন্ত্রী যশোরের এই জনসমাবেশে ভাষণ দিচ্ছেন। তাছাড়া করোনার কারণে দীর্ঘ সময় তিনি এরকম উন্মুক্ত জনসমাবেশে ভাষণ দেননি। দীর্ঘদিন পর প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে নেতা-কর্মীদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC