যশোরের ঝিকরগাছায় যুবক খুন

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

যশোর জেলা প্রতিনিধি: যশোরের ঝিকরগাছায় নয়ন হোসেন (২৪) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (২৪ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার টাওরা কদমতলা এলাকায় প্রতিপক্ষ কয়েকজন তাকে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

শুক্রবার ফুটবল খেলা নিয়ে সৃষ্ট গোলযোগের সূত্র ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরো চারজন।

Advertisements

নিহত নয়ন হোসেন ঝিকরগাছার পানিসারা ইউনিয়নের টাওরা উত্তরপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
আহতরা হলেন জহিরুল (৩৩), শামিম (৪০), মামুন (১৭) ও আশা (২০)।

এদের মধ্যে জহিরুলকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। নিহতের চাচাতভাই সুজন সাংবাদিকদের জানান, গতকাল শুক্রবার বিকেলে টাওরা প্রাথমিক বিদ্যালয় মাঠে টাওরা ও পাশের গ্রাম নীলকণ্ঠনগরের যুবকদের মধ্যে ফুটবল খেলা হয়। খেলার একপর্যায় দু’গ্রামের সমর্থক যুবকদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

তিনি জানান, আজ বিকেলে নয়ন, জহিরুলসহ অন্যরা খালপাড়ে গল্প করছিল। ওই সময় পানিসারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বর সরোয়ারের উপস্থিতিতে জাহিদুল, বকুল, মেহেদিসহ কয়েকজন তাদের কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতিতে সন্ধ্যার পর তাদের দুজনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

Advertisements

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার অমিয় দাস জানান, হাসপাতালে আনার আগেই যুবকটি মারা যায়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে। আহত অপরজন শঙ্কামুক্ত।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে সৃষ্ট দ্বন্দ্বে গতকাল এই পক্ষ মেম্বরের ছেলেকে মারধর করে। ওই ঘটনার জের ধরে আজকে অপরপক্ষ হামলা চালায়।

এ ঘটনায় থানায় লিখিত কোনও অভিযোগ দেয়নি কেউ। তবে পুলিশ ঘটনার সাথে জড়িতদের আটকে তৎপরতা শুরু করেছে। নিহত নয়ন ঝিকরগাছা উপজেলার টাওরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

Drop your comments: