May 24, 2022, 8:40 pm

মোরেলগঞ্জে অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

  • Last update: Tuesday, April 19, 2022

এনায়েত করিম রাজিব, বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে ডাঃ নাসির আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজে অস্বচ্ছল, মেধাবী ছাত্র ছাত্রীদের বৃত্তি প্রদান, ইফতার মাহফিল ও দোয়া মাহফিল অনুষ্ঠান।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সরকারী সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজ হল রুমে এ বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফাউন্ডেশনের নির্বাহী সম্পাদক মোঃ নজরুল ইসলাম তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের সুযোগ্য অধ্যক্ষ,ফাউন্ডেশন এর চেয়ারম্যান,প্রফেসর নীতিশ বিশ্বাস। সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের সহকারী অধ্যাপক, ফাউন্ডেশন এর নির্বাহী সদস্য মোঃ জাকির হোসেন রিয়াজ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোরেলগন্ঞ্জ লতিফিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ড.মোঃ রুহুল আমিন খান,এসি লাহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক হাওলাদার, সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ এমদাদুল হক,মোরেলগন্ঞ্জ প্রেস ক্লাব এর সভাপতি মোঃ মেহেদী হাসান লিপন,মোরেলগন্ঞ্জ উপজেলা প্রেসক্লাব এর সভাপতি মোঃ শহিদুল ইসলাম। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রওশন-আরা স্মৃতি মহিলা কলেজ আর সহকারী অধ্যাপক মোঃ আল আমিন তালুকদার, সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের প্রভাষক এইচ এম শহীদুল আলম,কাঁঠালতলা গিয়াসিয়া মাদ্রাসার সুপার মোঃ আব্দুল হালিম ও নির্বাহী সদস্য মোঃ শফিকুল ইসলাম সুমন প্রমুখ।

Advertisements

সভায় মরহুম আব্দুল লতিফ, ডা.নাসির আহমেদ, ইসমাইল হোসেন তালুকদার ও ডা.আব্দুল খালেক তালুকদার এর জীবনকর্মের উপর আলোচনা ও রুহের মাগফেরাত কামনা করা হয়। ১৫টি স্কুলের অসচ্ছল,মেধাবী ছাত্র ছাত্রী দের ২ হাজার টাকা করে মোট ৯২ হাজার টাকা বিতরণ করা হয়। মাহে রমজানের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন প্রধান আলোচক ড. রুহুল আমিন খান।অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা হাফেজ মোহাম্মদ ইউনুচ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC