মালদ্বীপে অনুশীলন থেকে পায়ে হেটে ফিরতে হলো বাংলাদেশ ফুটবল দলকে

খেলাধুলা টপ নিউজ
Share this news with friends:

মালদ্বীপে তিক্ত অভিজ্ঞতার স্বাদ পেতে হলো বাংলাদেশ দলকে। মালের হেনভেইরু ট্রেনিং গ্রাউন্ডে দলটি অতিরিক্ত কিছু সময় অনুশীলন করার কারণে টিম বাস দিতে অস্বীকৃতি জানায় মালদ্বীপ ফুটবল অ্যাসোসিয়েশন। ফলে ফুটবলারদের পায়ে হেঁটে ফিরতে হয়েছে হোটেলে।

রোববার দলের অনুশীলন শুরু হয় বেলা ৪টায়। প্রায় দুই ঘণ্টা অনুশীলন করার পর ৬টায় শেষ করে তারা। এরপর বাসের জন্য প্রায় ৪০ মিনিট মাঠে অপেক্ষা করেছিল ফুটবলাররা। কিন্তু তাদের নিতে কোনো বাস আসেনি। ফলে বাধ্য হয়েই হেঁটে হোটেলের পথ ধরেন জামাল ভুঁইয়ারা।

Advertisements

এ প্রসঙ্গে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার হাসান মাহমুদ বলেছেন, ‘অনুশীলনের পর, আমরা হোটেলের দিকে হাঁটা শুরু করার আগে সেখানে বাসের জন্য ৪০ মিনিটের মতো অপেক্ষা করেছিলাম। অনুশীলনের জন্য নির্ধারিত সময়ের চেয়ে বেশি সময় নিয়েছি বলে স্বাগতিকরা আমাদের বাস সরবরাহ করেনি বলে জানিয়েছে।’

তবে দলের যোগাযোগ কর্মকর্তা বাংলাদেশ টিম ম্যানেজমেন্টকে জানান, শ্রীলঙ্কা ও মালদ্বীপের মধ্যকার গতকালের প্রথম ম্যাচের পর খেলোয়াড়দের বহন করার জন্য বাসটি মোতায়েন করা হয়েছিল। আর এ কারণেই বাস দেওয়া হয়নি বাংলাদেশকে।

আগের ম্যাচে মালদ্বীপের বিপক্ষে ২-০ গোলে হারের পর দুই দিনের বিশ্রামের পর গতকাল অনুশীলনে ফিরে এসেছিল বাংলাদেশি ফুটবলাররা। একই মাঠে অন্যান্য কোনো দলের অনুশীলনের সময়সূচী না থাকায় অতিরিক্ত আধঘণ্টা অনুশীলনের সিদ্ধান্ত নিয়েছিল দলটি।

Advertisements
Drop your comments: