মাথা ন্যাড়া করে তৃণমূলে যোগ দিলেন বিজেপির একঝাঁক কর্মী

আন্তর্জাতিক টপ নিউজ
Share this news with friends:

বিজেপি ও তৃণমূল কংগ্রেস নেতা-কর্মীদের দল-বদলের খেলা চলছেই। বিশেষ করে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে বিজেপির ভরাডুবির পরেই তৃণমূলে ভিড়ছেন অনেকে। এর মধ্যেই মাথা ন্যাড়া করে তৃণমূলে যোগ দিলেন বিজেপির একঝাঁক কর্মী। তাদের এমন কাণ্ডে লজ্জায় পড়েছেন পশ্চিমবঙ্গের বিজেপির শীর্ষনেতারা।

মঙ্গলবার পশ্চিমবঙ্গের হুগলি জেলার খানাকুলে তৃণমূলে যোগ দিলেন একঝাঁক বিজেপি নেতা কর্মী। বিজেপির কর্মী হওয়াকে ভুল স্বীকার করে মাথা ন্যাড়া করেন তারা। অধিকাংশ নেতাকর্মী মাথা ন্যাড়া হয়ে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। ওই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরামবাগের সংসদ সদস্য অপরূপা পোদ্দার।

Advertisements

তৃণমূল কংগ্রেসের যোগ দেওয়া বিজেপি কর্মীদের বরাত দিয়ে জিনিউজ জানায়, বিজেপিতে যোগ দিয়ে ভুলের প্রায়শ্চিত্ত করতেই মাথা ন্যাড়া হলেন। এখন থেকে তারা তৃণমূলের আদর্শ মেনেই কাজ করবেন বলেও জানান।

এ বিষয়ে বিজেপির আরামবাগ জেলা সভাপতি বিমান ঘোষ বলে,খানাকুলে বিভাস মালিকসহ কয়েকজন তৃণমূলে যোগ দিয়েছেন। তারা তৃণমূল থেকে বিজেপিতে এসেছিলো। কিন্তু বিজেপির পরাজয়ে তারা আবারও তৃণমূলে ফিরে গেছে।

তার মতে, অর্থ উপর্জানেই তাদের টার্গেট। দল বদলানো এদের স্বভাব। যখন যেখানে সুবিধা পায় সেখানে যোগ দেয়। এরা কোনও দলের সম্পদ হতে পারে না। এরা ভবঘুরে।

Advertisements
Drop your comments: