December 2, 2021, 7:36 pm

ভারতকে হারানোর পর ‘মুঝে মুঝে মারও’ খ্যাত পাকিস্তানি যুবক যা বললেন

  • Last update: Monday, October 25, 2021

পাক-ভারত দ্বৈরথের সময় আলোচনায় আসেন ‘ও ভাই মারও মুঝে মারও’খ্যাত পাকিস্তানি যুবক মোমিন শাকিব।

রোববারের ম্যাচের আগে থেকেই আলোচনায় আসেন সেই পাকিস্তান সমর্থক মোমিন শাকিব।

Advertisements

পাক-ভারত ম্যাচ উপলক্ষ্যে নিজের ইনস্টাগ্রামে শাকিব বলেছিলেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচের জন্য আপনি তৈরি তো? দুটোই তো ম্যাচ আছে। একটা পাকিস্তান-ভারত, অন্যটা আমির খানের লাগান ছবির। পাকিস্তানের জন্য এই ম্যাচটি জেতা খুব জরুরি।’

সেই ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেছে। ভারতকে নাস্তানাবুদ করে ১৩ বল বাকি থাকতে ১০ উইকেটে জিতেছে পাকিস্তান। ম্যাচের দুই ইনিংসে ভারতের পক্ষে গর্ব করার মতো বিষয় একটি-ই। ভারত দলের অধিনায়ক বিরাট কোহলির হাফসেঞ্চুরি।

এছাড়া গোটা ম্যাচে প্রতিটি ক্ষেত্রেই পাকিস্তানের কাছে পরাজিত হয়েছে ভারত। বোলিং-ফিল্ডিংয়ের পর ব্যাটিংয়েও দুর্দান্ত দাপট দেখিয়েছে পাকিস্তান।

Advertisements

এক কথায় ভারতকে দুবাই স্টেডিয়ামে পাত্তাই দিল না পাকিস্তান।

আর নিজ দলের এমন দাপুটে জয়ে আনন্দে আত্মহারা হয়ে গেছেন মোমিন শাকিব। বিরাট কোহলিদের নাকানিচুবানি খাইয়ে পাকিস্তানের এই জয়কে ভারতে ওপর রীতিমতো জুলুম হিসেবে মন্তব্য করেছেন তিনি।

ম্যাচের পর ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, রাতের রাস্তায় শাকিবকে ঘিরে ধরেছে বেশ কয়েকজন গণমাধ্যম কর্মী। এমন জয়ে তার অনুভূতি জানতে চাচ্ছেন তারা।

Advertisements

জবাবে পাকিস্তান দলের এই পাড়ভক্ত বলেন, ‘দেখুন, আজ আমি এসব গণমাধ্যমের সহায়তায় পাকিস্তানের এই জয়ে আমাদের পাকিস্তান নাগরিকদের শুভেচ্ছা জানাতে চাই। আমাদের দলে অসাধারণ ফোকাস ছিল, কি অসাধারণ নিবেদন ছিল তাদের খেলার প্রতি। কোনো দলের বিপক্ষে এভাবে কেউ এক তরফা জিতে? এ কেমন নিষ্ঠুরতা ভারতের সঙ্গে? এটা তো জুলুম হয়ে গেল বন্ধুরা! আমার কিছু বুঝে আসছে না। আমি তো খুশিতে পাগল হয়ে যাচ্ছি।’

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC