বেনাপোলে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

মো. রাসেল ইসলাম: যশোরের বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামে প্রাচীন ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১২ টার সময় বেনাপোলের সাদিপুর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত মুজিব শতবর্ষ উপলক্ষে প্রাচীন ঐতিহ্যবাহী ১৬ দলের বিশাল হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত হয়। দৌলতপুর ও রঘুনাথপুর দলের ফাইনাল খেলায় ৩-০ এর ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ান হয় রঘুনাথপুর একাদশ।খেলায় প্রথম পুরস্কার ছিল গরু ও দ্বিতীয় পুরস্কার একটি ছাগল।

Advertisements

বেনাপোল পৌরসভার সাদিপুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সুলতান আহমেদ বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বিশাল হা-ডু-ডু খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

হা-ডু-ডু খেলায় বিশেষ অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার,সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল প্রমুখ।

Drop your comments: