বেনাপোলে ইজিবাইকে দুই জন ও মোটরসাইকেলে একজন

জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

মো. রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: বেনাপোলে করোনা সংক্রমন হার দিনদিন বৃদ্ধি পাচ্ছে। করোনা সংক্রমন রোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বার বার বলা হলেও তা পুরোপুরি উপেক্ষিত। এ অবস্থায় বুধবার (১৬ জুন) সকাল থেকে স্বাস্থ্যবিধি মানাতে রাস্তায় নেমেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

করোনা ভাইরাস সংক্রমন হার বৃদ্ধি পাওয়াতে রাস্তায় নেমে মানুষকে সচেতন করছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। তবে কোন ভাবেই স্বাস্থ্যবিধি মানতে রাজি না এই অঞ্চলের মানুষ। প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ সহ নানান কর্মসূচি গ্রহন করা হয়। ইজিবাইক চালক ও যাত্রীদের সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করার জন্য বিভিন্ন এলাকায় কাজ করছে পুলিশ সদস্যরা। ঘরের বাইরে এবং জনসমক্ষে সকলকে বাধ্যতামূলক মাস্ক পরিধান করতে বলা হচ্ছে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সকল দোকান খোলা থাকবে। মাস্ক ও সামজিক দূরত্ব বজায় রেখে বেচা কেনা করার নির্দেশ দিয়েছে করোনা প্রতিরোধ কমিটি। এই কঠোর বিধিনিষেধ থাকা পর্যন্ত প্রশাসনের কার্যক্রম অব্যাহত।

Advertisements

বেনাপোল থানার অফিসার ইনচার্জ মো. মামুন খান বলেন, ইজিবাইকে দুইজন ও মোটরসাইকেলে একজনের বেশি যাত্রী বহন করা যাবে না। বেনাপোলে মাক্স ও সামাজিক দূরত্ব বজায় রেখে যাত্রী চলাচল করতে পারে সেজন্য বিভিন্ন জায়গায় অবস্থান করছে পুলিশ। বেনাপোলে দিন দিন করোনা সংক্রমন হার বৃদ্ধি পাচ্ছে যে কারনে আমরা মানুষকে সচেতন করতে কাজ করে চলেছি।

Drop your comments: