বিমানবন্দরে কার্গো ভিলেজের অব্যবস্থাপনায় ক্ষুব্ধ সালমান এফ রহমান

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

বাংলাদেশে তৈরি পোশাকের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক ক্রেতাপ্রতিষ্ঠানের মধ্যে আছে ইন্ডিটেক্স, এইচঅ্যান্ডএম। এ ক্রেতারাসহ অনেক ক্রেতা বাংলাদেশের বিমানবন্দরে কার্গো হ্যান্ডলিংয়ের বিড়ম্বনা নিয়ে অভিযোগ করেছে।

এ পরিপ্রেক্ষিতে গতকাল রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কার্গো ভিলেজে ঝটিকা পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। সরেজমিনে সেখানকার অব্যবস্থাপনা দেখে তিনি হতাশা ও ক্ষোভ প্রকাশ করেন।

Advertisements

গতকাল দুপুরের পর বিমানবন্দরের কার্গো ভিলেজে পরিদর্শনের জন্য পৌঁছেন সালমান এফ রহমান।
এ সময় তৈরি পোশাক খাতের প্রতিনিধি ব্যবসায়ীদের মধ্যে উপস্থিত ছিলেন বিজিএমইএর সাবেক সভাপতি ও আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, এফবিসিসিআই ও বিজিএমইএর সাবেক সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন এমপি, বিজিএমইএর সাবেক সভাপতি আনিসুর রহমান সিনহা, বিজিএমইএর বর্তমান পর্ষদের সহসভাপতি নজরুল ইসলাম, শহিদউল্লাহ আজিম ও খন্দকার রফিকুল ইসলাম।

উপস্থিত কার্গো ভিলেজ-সংশ্লিষ্ট কর্তাব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান।

Drop your comments: