খেলাধুলা টপ নিউজ

বাফুফের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সভাপতি প্রার্থী বাদল রায়

মনোনয়ন প্রত্যাহারের নির্ধারিত সময় পার করে নির্বাচন থেকে নিজের নাম প্রত্যাহার করলেন সভাপতি পদপ্রার্থী বাদল রায়। স্বশরীরে উপস্থিত না থাকলেও, স্ত্রী মাধুরী রায় বাফুফে ভবনে এসে জমা দিয়েছেন আবেদনপত্র।

নির্ধারিত সময়ের পর নাম প্রত্যাহার করলে ব্যালটে নাম ও নাম্বার থাকবে বলে বাফুফে আগে জানালেও এখন এ নিয়ে তৈরী হয়েছে জটিলতা।

Advertisements

মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ছিলো আজ বিকেল ৫ টায়। কিন্তু তখনো বাকী দিনের সব মূল নাটকীয়তা। নির্ধারিত সময় শেষ হবার আধ ঘণ্টা পর বাফুফে ভবনে হাজির আসন্ন বাফুফে নির্বাচনে সভাপতি পদের প্রার্থী বাদল রায়ের স্ত্রী।

মাধুরী রায় বাফুফে ভবনে গিয়েছিলেন নির্বাচন থেকে সরে যাবার চিঠি নিয়ে। কারণ হিসেবে জানালেন সাবেক ফুটবলার বাদল রায়ের শারীরিক অসুস্থতা।

Advertisements

মাধুরী রায় জানান, ‘বাদল রায় অসুস্থতার কারণেই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি আগে থেকেই অসুস্থ। এখন শারীরিক অবস্থা খারাপ। এ অবস্থায় সে থাকতে চাচ্ছেন না। প্রচুর চাপ হয়ে যাবে। ক্যাম্পিং থেকে শুরু করে এই প্রক্রিয়ায় শারীরিক ধকল যাবে। তাই এ সিদ্ধান্ত নিয়েছেন বাদল।’

বাদলের মনোনয়ন প্রত্যাহারের আবেদন যদি গৃহীত হয়, তাহলে ২০০৮ সাল থেকে সভাপতির দায়িত্ব পালন করে আসা কাজী সালাউদ্দিনের সাথে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী হিসেবে থাকবেন কেবল সাবেক ফুটবলার শফিকুল ইসলাম মানিক।

Advertisements

উল্লেখ্য, আগামী ৩ অক্টোবর বাফুফের নির্বাচন অনুষ্ঠিত হবে। দেশের সর্বোচ্চ ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার দায়িত্ব আগামী চার বছরের জন্য কাদের হাতে থাকবে তা নির্ধারণে ভোট দেবেন ১৩১ জন কাউন্সিলর।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Pin It on Pinterest