June 19, 2024, 3:54 pm

বান্দরবানে দীর্ঘ ৭ বছর পর শুরু জেলা ক্রিকেট লীগ

  • Last update: Tuesday, June 11, 2024

বাসুদেব বিশ্বাস,বান্দরবান: দীর্ঘ ৭বছর পর বান্দরবানে শুরু হলো বান্দরবান পার্বত্য জেলা ক্রিকেট লীগ।
মঙ্গলবার (১১ জুন) সকালে বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বান্দরবান স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয় এবারের জেলা ক্রিকেট লীগ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে বান্দরবান পার্বত্য জেলা ক্রিকেট লীগ এর উদ্বোধন করেন বান্দরবানের জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুজিবুর রশিদসহ জেলা প্রশাসন, ক্রীড়া সংস্থা ও বিভিন্ন ক্রিকেট দলের খেলোয়াড় এবং ক্রীড়া প্রেমীরা উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা জানায়, এবারের ক্রিকেট লীগে জেলার ৯টি দল অংশগ্রহণ করছে আর উদ্বোধনী খেলায় টসে জিতে ব্যাটিং করেছে বাংলা বয়েজ ক্লাব আর ফিল্ডিং করে টিম ওয়ান। আগামী ২৯জুন এই ক্রিকেট লীগের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের কথা রয়েছে।

এদিকে দীর্ঘ ৭ বছর পরে বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আবারও জাঁকজমক আয়োজনে মাঠে ক্রিকেট খেলা চালু হওয়ায় খুশি খোলোয়াড়,সমর্থক ও ক্রীড়া কর্মকর্তারা।

বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত ) মো.মুজিবুর রশিদ জানান, সর্বশেষ ২০১৭সালে সর্বশেষ বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বান্দরবান স্টেডিয়ামে হয়েছিল এই ক্রিকেট লীগ তবে করোনা মহামারি, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ইসলাম বেবীর মৃত্যুসহ নানা প্রতিবন্ধকতায় জেলায় হয়নি ক্রিকেট লীগ, তবে এখন থেকে আবারোও নিয়মিত মাঠে আসবে ক্রিকেটাররা আর চলবে নিয়মিত ক্রিকেট লীগ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC