October 2, 2022, 7:21 am
সর্বশেষ:
আমিরাতে মুনিরীয়া যুব তবলীগ কমিটির ঈদে মিলাদুন্নবী মাহফিল অনুষ্ঠিত কুবিতে কমিটি বিলুপ্তির ঘটনায় ছাত্রলীগের দু গ্রুপের অস্ত্রের মহড়া আড়াইহাজার থানা প্রেস ক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন, নতুন কমিটি গঠন লোহাগাড়ায় দূর্গাপূজা উপলক্ষ্যে ব্যারিষ্টার বিপ্লব বড়ুৃয়া’র অনুদান প্রদান শারদীয় দুর্গাপুজা : বাড়তি নিরাপত্তায় শার্শায় ২৯টি মন্ডপে সিসিটিভি স্থাপন সাফ জয়ী সোহাগী কিসকু ও স্বপ্না রানীকে ঠাকুরগাঁওয়ে গণসংবর্ধনা মদ খেয়ে মাতাল হয়ে বসে ছিলেন রেললাইনে, কাটা পড়লো তরুণ-তরুণী আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যাওয়া আসামী পুনঃগ্রেপ্তার আমিরাতে আরেক ধাপ কমলো জ্বালানি তেলের দাম সৌদি আরবের প্রধানমন্ত্রীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণপত্র হস্তান্তর

বানিয়াচংয়ে কমিউনিস্ট পার্টির বিক্ষোভ সমাবেশ

  • Last update: Friday, August 12, 2022

শাহ সুমন, বানিয়াচং প্রতিনিধিঃ বানিয়াচংয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জ্বালানী তেল-সার-ঔষধসহ নিত্য পণ্যের বর্ধিত দাম প্রত্যাহার করা ও মাত্রাতিরিক্ত লোডশেডিং এর প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

(১২ আগষ্ট) শুক্রবার বিকাল ৫ টায় বানিয়াচং শহীদ মিনার সামনের সড়কে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি’র বানিয়াচং গ্রুপ কমিটির আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হয়।
কমরেড জিতু মিয়ার সভাপতিত্বে ও কমরেড আব্দুল হক মামুনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সিপিবি বানিয়াচং গ্রুপ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক ও সমাজকর্মী আতাউর রহমান মিলন, বক্তব্য রাখেন শ্রমিক নেতা ফরিদ মিয়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিবি হবিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক পীযূষ চক্রবর্তী।

Advertisements

প্রধান অতিথি’র বক্তব্যে পীযুষ চক্রবর্তী বলেন,জ্বালানী তেল, সারও ঔষধের দাম বেড়ে যাওয়াতে সাধারণ মানুষ বিপাকে পড়েছেন।বর্তমান সরকার শ্রমজীবী মানুষের স্বার্থ দেখে না।হুট করেই বেড়েছে নিত্য পণ্যের দাম। আর নিত্য পণ্যের দাম বাড়লে সাধারণ মানুষ বাঁচবে কি করে? আর যে সরকার জনগনের কল্যানে আসবেনা সেই সরকারকে জনগণের প্রয়োজন নাই। সরকারের এই অনৈতিক কর্মকান্ড দমাতে হলে সম্মিলিতভাবে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ প্রয়োজন। এসময় আরো উপস্থিত ছিলেন কমরেড রাজবী আহমেদ আবু বক্কর, কমরেড ওয়াহেদ মিয়া কমরেড মহিসন মিয়া প্রমুখ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC