August 13, 2022, 12:12 pm
সর্বশেষ:
বানিয়াচংয়ে কমিউনিস্ট পার্টির বিক্ষোভ সমাবেশ সিরাজগঞ্জে বাড়তি খরচে চলতি মৌসুমে আমন ধানের চাষাবাদ শুরু ফ্রান্সে বেপরোয়া হয়ে উঠেছে দাবানল, সহযোগিতায় আশেপাশের দেশ নিউইয়র্কে অতর্কিত হামলার শিকার বিতর্কিত লেখক সালমান রুশদী কোম্পানীগঞ্জে র‌্যাবের হাতে ফেন্সিডিলসহ মাদককারবারি আটক ঠাকুরগাঁওয়ে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত সারাদেশে অনির্দিষ্টকালের কর্মবিরতির ঘোষণা চা শ্রমিকদের বিদ্যুৎ সাশ্রয়ের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান সাপ্তাহিক ছুটি ২ দিন করার কথা ভাবছে সরকার আগামী বছর থেকে ব্রান্ড জনসন অ্যান্ড জনসন উৎপাদন ও বিক্রি বন্ধের ঘোষণা জনতার সুনামিতে সরকার ভেসে যাবে: মির্জা ফখরুল

ফেনীতে প্রবাসীকে গলা কেটে হত্যার চেষ্টা

  • Last update: Tuesday, July 26, 2022

ফেনী-কুমিল্লা সীমান্তবর্তী এলাকার পদুয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রবাসীর ওপর অতর্কিত হামলা চালিয়ে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে একই এলাকার মীর হোসেন সবুজের বিরুদ্ধে। হামলাকারীরা প্রবাসী হেলালের গলায় ধারালো চুরি দিয়ে গুরুতর জখম করে।

বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মীর হোসেন সবুজ ও তার ভাই মনির হোসেনসহ তিনজনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় মামলা করা হয়।

Advertisements

প্রত্যক্ষদর্শী ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মহাসড়কের পাশে পদুয়া জায়গা নিয়ে আলকরা ইউনিয়নে শিলরী গ্রামে এবায়দুল হক ও তার ভাই আব্দুল মমিনের মধ্যে মহাসড়কের পাশে পদুয়া জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। দুপুরে এবায়দুল হক স্থানীয় মেম্বার মাইকে, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব ভূঞা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ বিষয়টি মীমাংসা করতে সরেজমিন ঘটনাস্থলে যায়। ওই সময় উভয়পক্ষের লোকজন ঘটনাস্থলে উপস্থিত ছিল। একপর্যায়ে জমি বিরোধ নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।

পূর্ব পরিকল্পিতভাবে মো. হেলাল হোসেনের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে এলোপাতাড়ি মারধর করে। ওই সময় মীর হোসেন সবুজ ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে হেলালের গলার বাম পাশে গুরুতর জখম করে ৩০ সেকেন্ডের মধ্যে পালিয়ে যায়। তার গলা থেকে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে অজ্ঞান হয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। ফেনী জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে হেলালকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য শামীম তৈমুর মাইকেল বলেন, জমি নিয়ে বিরোধে এ ঘটনা ঘটেছে।

Advertisements

ওসি শুভ রঞ্জন চাকমা মামলার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC