January 21, 2022, 2:17 am
সর্বশেষ:
জিয়াউর রহমানের জীবনাদর্শনেই গণতন্ত্রকে মুক্ত করার নির্দেশনা রয়েছেঃ গয়েশ্বর রায় বাঁশখালী উপজেলা আইনজীবি সমিতির নির্বাচন সম্পন্ন স্বাস্থ্যবিধি মানাতে বেনাপোলে প্রশাসনের অভিযান টাঙ্গাইলের এমপি বিয়ে করলেন সাবেক মন্ত্রী শাজাহান খানের মেয়েকে বাঁশখালীর মুজিবুর রহমান ৮ম বারের মত “সিআইপি” নির্বাচিত হলেন ঝিকরগাছায় গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার শাবিপ্রবির শিক্ষার্থীদের নামে মামলা প্রত্যাহারের দাবি ছাত্রদলের যুক্তরাষ্ট্রের ফেডারেল আদালতের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি আমিরাতে নতুন করে শনাক্ত ৩০১৪, মৃত্যু ৪ জনের ২৫ জানুয়ারি থেকে ঢাকা-শারজাহ রুটে বিমানের ফ্লাইট চালু

ফরিদপুর জেলা পরিবহন শ্রমিকলীগের কমিটির তালিকা প্রকাশ

  • Last update: Wednesday, January 5, 2022

ফরিদপুর প্রতিনিধি: জাতীয় পরিবহন শ্রমিকলীগ এর ফরিদপুর জেলা শাখায় ৭১ সদস্য বিশিষ্ট কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। এতে হায়দার খান কে সভাপতি, সালাউদ্দিন আহমেদ কে যুগ্ন সাধারন সম্পাদক ও সুইম চোকদারকে সাংগঠনিক সম্পাদক করে উক্ত কমিটি ঘোষনা করা হয়।

৫ ই জানুয়ারী বুধবার কেন্দ্রীয় পরিবহন শ্রমিকলীগ এর সভাপতি মো: শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক জাহিদ হাসান স্বাক্ষরিত উক্ত কমিটির তালিকা জেলার সভাপতি হায়দার খান এর হাতে তুলে দেন তারা। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইমলান খান, মোহাম্মদ জীবন, যুগ্মসাধারণ সম্পাদক উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা, সাংগঠনিক সম্পাদক ইসমাইল সহ অন্যান্য নেতৃবৃন্দ। এ দিকে ফরিদপুর জেলা পরিবহন শ্রমিকলীগ ৭১ সদস্য বিশিষ্ট স্বচ্ছ ও সুন্দর একটি কমিটির তালিকা প্রকাশ করায় কেন্দ্রীয় পরিবহন শ্রমিকলীগ এর সভাপতি মো: শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক জাহিদ হাসান এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যাবাদ জানিয়েছেন ফরিদপুর জেলা পরিবহন শ্রমিকলীগ এর নবনির্বাচিত সভাপতি হায়দার খান। এ সময় পরিবহন শ্রমিকদের অসহায়ত্বের কথা তুলে ধরে, তাদের মৌলিক অধিকার রক্ষায় কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন। একই সাথে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে দেশরতœ আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে “ঐক্য-সেবা-অধিকার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে পরিবহন শ্রমিকদের স্বার্থ ও অধিকার রক্ষায় ফরিদপুর জেলা পরিবহন শ্রমিকলীগ অগ্রনী ভূমিকা পালন করবে বলে তিনি অঙ্গিকারন করেন।

Advertisements

এ ছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা পালনসহ কেন্দ্র ঘোষিত যে কোন কর্মসূচি পালন করার জন্য ফরিদপুর জেলা পরিবহন শ্রমিকলীগ বদ্ধপরিকর বলে জানান তিনি।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC