January 30, 2023, 9:03 pm
সর্বশেষ:
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্বতন্ত্র প্রার্থী আসিফ ‘নিখোঁজ’, ৩ সদস্যের কমিটি গঠন পাকিস্তানে মসজিদে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৩২ ফেব্রুয়ারির শেষে ঢাকায় আর্জেন্টিনার দূতাবাস খুলবে আমিরাতের ভিসাধারীরা ৬ মাসেরও বেশি সময় দেশে থাকতে পারবেন দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপির সাবেক এমপি সামসুল আলম মারা গেছেন বিএনপি থেকে ১২ গুণ বড় জনসভা করেছে আ’লীগঃ তথ্যমন্ত্রী অপহৃত মাদ্রাসা ছাত্রীকে দুবাই পাচারের চেষ্টা, পাচার চক্র গ্রেফতার পাকিস্তানের উপনির্বাচনে একাই ৩৩টি আসনে লড়বেন ইমরান খান ইসলাম বিদ্বেষ ও ভীতির বিরুদ্ধে কথা বললেন কানাডার প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর মন্তব্যের অভিযোগে যুবক গ্রেফতার

  • Last update: Tuesday, November 29, 2022

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মানহানিকর মন্তব্যের অভিযোগে রাজবাড়ীতে এস এম রাব্বি (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

রাব্বিকে ফরিদপুর শহরতলি থেকে গ্রেপ্তার করে সোমবার (২৮ নভেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রাব্বি গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দরাপের ডাঙ্গি গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

Advertisements

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এনটিভি’র ফেসবুক পেইজে ‘আজ বন্যাকবলিত এলাকা পরিদর্শনে যাচ্ছেন প্রধানমন্ত্রী’ এমন একটি পোস্টের নিচে কমেন্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে কটূক্তিমূলক মন্তব্য করে এস এম রাব্বি।

এতে প্রধানমন্ত্রীর মানহানি হওয়াসহ এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি ও আইনশৃঙ্খলার অবনতি ঘটার উপক্রম হওয়ার অভিযোগ আনা হয়। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহিনুর রহমান বাদী হয়ে এস এম রাব্বির বিরুদ্ধে গত ২৩ জুন গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেন।

Advertisements

মামলা দায়েরের পর থেকে রাব্বি পলাতক ছিল। দীর্ঘ পাঁচ মাস পর গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুল মিয়া সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের সহযোগিতায় রোববার রাতে অভিযান চালায়। এ সময় ফরিদপুর শহরতলির আলীপুর এলাকার একটি বেসরকারি ডায়াগনস্টিকের সামনে থেকে রাব্বিকে গ্রেপ্তার করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC