April 12, 2024, 11:40 pm

চট্টগ্রামে হত্যা মামলার আসামী রোহিঙ্গা নাগরিক আটক

  • Last update: Monday, February 27, 2023

আব্দুল ওয়াহাব, চট্টগ্রাম: চট্টগ্রামের লোহাগাড়ায় হত্যা মামলার পলাতক আসামী এক রোহিঙ্গা নাগরিককে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। তার কাছ থেকে ধামা দা জব্দ করা হয়।

গত ২৬ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে কক্সবাজার উখিয়া কুতুবপালং মধুরছাড় ক্যাম্প স্টেশন থেকে গ্রেফতার করেন পুলিশ। আটককৃতের নাম আমিন(২৫। তিনি রোহিঙ্গা শরনার্থী,উখিয়া কক্সবাজার ক্যাম্প নং-৪ ষ্টেশন, ব্লক সি-৩,আজজুর রহমানের পুত্র।

লোহাগাড়া থানার ওসি মুুহাম্মদ আতিকুর রহমান জানান, গত ১৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে উপজেলার চরম্বার বাইয়ার পাড়ার স্থানীয় আহম্মেদ কবির নামের ৭৫ বছর নামে এক বৃদ্ধ কে আটককৃত রোহিঙ্গা ও তার সহযোগীরা মিলে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে লাশটি ধানি জমির পার্শ্ববর্তী ফকীরের বাপের খিল দূর্গম পাহাড়ী গাছ বাগানে ফেলে যায়।৫০হাজার টাকার লোভে তাকে হত্যা করে। রোহিঙ্গারা মূলত তার বাড়িতে কৃষি কাজের কাজ করার জন্য আসছিল। গতকাল রাতে থানার এসআই নুরুন্নবী, শরীফুল পিপিএমের নেতৃত্বে পুলিশের একটি টিম উল্লেখিত এলাকা হতে তথ্য প্রযুক্তির সাহায্যে নিয়ে হত্যাকান্ডের ঘটনায় জড়িত আমিনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। গ্রেফতারকৃত আসামী বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে। মামলার ঘটনায় জড়িত অপর আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও তিনি জানান।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC