May 19, 2022, 12:31 pm

গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক রিয়াজুল হান্নান

  • Last update: Tuesday, April 19, 2022

এপ্রিল ১৯, ২০২২, গাজীপুর সিটি কর্পোরেশনের নগপাড়া এলাকায় একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক ফজলুল হক মিলনের সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী ছাইয়েদুল আলম বাবুলের সঞ্চালনায় সম্মেলনে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে ব্যালটের মাধ্যমে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে গণতান্ত্রিক উপায়ে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে ফজলুল হক মিলন ৭০৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপি নেতা মোতালেব হোসেন পেয়েছেন ৬২ ভোট। সাধারণ সম্পাদক পদে সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ এর ছেলে বিএনপি নেতা শাহ রিয়াজুল হান্নান ৬৫৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল পেয়েছেন ২০০ ভোট ও অপর প্রার্থী সাখাওয়াৎ হোসেন সবুজ পেয়েছেন ৪ ভোট।

Advertisements

নির্বাচনে মোট ৭৮০ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। জেলা বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির রিটার্নিং অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC