February 23, 2024, 11:54 pm
সর্বশেষ:
ইউরোপীয়রা জানত ইলেকশনে আমিই জিতে আসব: প্রধানমন্ত্রী হাকালুকি হাওরে কমেছে মাছের উৎপাদন বন্ডপাশা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য প্রতিনিধি নির্বাচন সম্পন্ন বেসরকারি হাসপাতাল-ক্লিনিককে মানতে হবে যে ১০ নির্দেশনা স্পেনের মাদ্রিদে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা মৌলভীবাজারের সদর উপজেলায় বিনামূল্যে চুক্ষু চিকিৎসা চুয়াডাঙ্গা জীবননগর উপজেলা পরিষদের পক্ষ থেকে এমপি আলী আজগার টগরকে সংবর্ধনা দুবাইয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী বিদ্যুৎ ও জ্বালানি তেলের দাম বাড়ালে আন্দোলন হবে: রিজভী

‘ক্রাইম পেট্রোল’ দেখে অভিনব কায়দায় ছিনতাই, তিন কলেজ শিক্ষার্থী আটক

  • Last update: Wednesday, January 18, 2023

ভারতীয় টিভি সিরিয়াল ‘ক্রাইম পেট্রোল’ দেখে অভিনব কায়দায় ছিনতাই করে ধরা খেয়েছেন ছিনতাই চক্রের তিন সদস্য। তারা সবাই বিশ্ব বিদ্যালয় ও কলেজ শিক্ষার্থী।

গ্রেফতারকৃতরা হলেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী লিখন হাসান (২৪), পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের ইংরেজি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আব্দুল্লাহিল বাকী অনিক (২২), এবং বিশ্ববিদ্যালয়ে ভর্তির অপেক্ষায় থাকা আবুল বাশার (২১)।

বুধবার (২৮ জানুয়ারি) দুপুরে পাবনা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এ তথা জানান।

তিনি বলেন, মেডিকেল রিপ্রেজেন্টটিভ পরিচয় দিয়ে গত ১০ জানুয়ারি পাবনা শহরের একটি বাসায় ঢোকার চেষ্টা করেন তারা। কিন্তু তাদের সন্দেহজনক মনে হলে ভিডিও ধারণ করতে গেলে পালিয়ে যান। পরদিন ১১ জানুয়ারি দুপুরে পাবনার বড় বাজার এলাকায় কোচিং সেন্টারের শিক্ষক পরিচয় দিয়ে বাসায় ঢুকে গৃহবধূর হাত-পা বেঁধে ৭২ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান।

তিনি আরও বলেন, এই সব ঘটনার রহস্য উদঘাটনে তথ্য প্রযুক্তি ও সিসিটিভির ফুটেজ দেখে গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩১ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালঙ্কার ও তাদের ব্যবহৃত ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ভারতীয় টিভি সিরিয়াল ক্রাইম পেট্রোল দেখে অভিনব কায়দায় ছিনতাই করতো বলে পুলিশকে জানিয়েছে তারা।

অপরদিকে পাবনার সদর উপজেলার ভাড়ারায় পূর্ব শত্রুতার জেরে ভাবির পায়ে গুলি করে গুরুতর আহত করার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ফায়ারিং পিন ও ট্রিগারসহ একনালা বন্দুক উদ্ধার করা হয় বলে একই সংবাদ সম্মেলনে জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ভাড়ারা ইউনিয়নের মধ্য জাতুয়া গ্রামের মৃত ভেগু সর্দারের ছেল মো. ইয়াছিন সর্দার (৫০) এবং আওরঙ্গবাদ পূর্বপাড়ার মৃত রহিম শেখের ছেলে মো. আওকাত আলী শেখ (৫৫)।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC