কুয়াকাটায় জেলেদের মাঝে সেনাবাহিনীর উপহার বিতরণ

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

লাবিব হাসান, পটুয়াখালী জেলা প্রতিনিধি: সেনাসদরের নির্দেশনায় মানবতার সেবায় সেনাবাহিনীর সদস্যবৃন্দ কু্যাকাটায় ত্রাণ বিতরণ করছে।

বাংলাদেশ সেনাবাহিনীর নিজস্ব রসদ ভান্ডার থেকে রেশন সামগ্রী পৌঁছে দেয়া হয় কুয়াকাটার জেলেপাড়ার দু:স্থ মানুষদের কাছে। বাংলাদেশ সেনাবাহিনী, যে কোনো দূর্যোগ মোকাবেলায় সরকারের আহ্বানে সর্বদা দেশের জনগণের পাশে থেকে কাজ করে আসছে।

Advertisements

সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের উদ্যোগে ৭ আর্টিলারি ব্রিগেডের ৪৯ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সেনাসদস্যরা বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। লে: কর্নেল মোহাম্মদ আমিনুল ইসলাম, পিএসসি উপস্থিত থেকে দু:স্থ মানুষদের দোরগোড়ায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন। কুয়াকাটা উপকূলে মোট ৫০ টি পরিবারের কাছে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
বর্তমান করোনা পরিস্থিতিতেও বাংলাদেশ সেনাবাহিনী একই ধরনের কার্যক্রম (অপারেশন কোভিড শিল্ড পর্ব-২) করে চলেছে; এরই ধারাবাহিকতায় গত ১লা জুলাই ২০২১ তারিখ থেকে বেসামরিক প্রশাসনকে সহায়তা করার লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী দেশব্যাপী কাজ করে চলেছে।

সারাদেশে কঠোর লকডাউন বাস্তবায়নে বাংলাদেশ সেনাবাহিনী অন্যান্য বাহিনীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সারাদেশে প্রত্যন্ত এলাকায় জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছে। জনগণের সহায়তায় তাদের স্বাস্থ্য ঝুঁকি কমাতে বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা তাদের সাহায্য অব্যাহত রাখবে।

Drop your comments: