আলফাডাঙ্গায় ৫ জন পুলিশ সদস্যেদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা

টপ নিউজ বাংলাদেশ
Share this news with friends:

আজিজুর রহমান দুলালঃ পুলিশ সদস্যদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা জানালেন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা থানা পুলিশ। এরা হলেন, মোঃ মিজানুর রহমান,৩৮বৎসর ৫মাস, মোঃ আলী নুর ৩৮বৎসর ২মাস, মোঃ সিদ্দিকুর রহমান ৩৯বৎসর ৭মাস,মোঃ মজিবর রহমান ৩৮বৎসর ৭মাস। দীর্ঘ দিন বিভিন্ন থানায় পুলিশের কনস্টেবল পদে দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

চাকরিজীবনের শেষ কর্মস্থান ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানা পুলিশ ২ আগষ্ট (সোমবার) সকাল ১০টায় তাদেরকে ব্যতিক্রমী এক বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।বিদায়ের মুহূর্তে সহকর্মীদের ভালোবাসায় তারা আবির্ভূত হয়ে পড়েন।

Advertisements

এ সময় আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো.ওয়াহিদুজ্জামান বিদায়ী চার জন সহকর্মীর হাতে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী তুলে দেন।চার জনের বাড়ি আশেপাশের উপজেলাতে হওয়ায় পুলিশের গাড়িটিকে ফুল,এবং বেলুন দিয়ে সুসজ্জিত করে যার যার গ্রামের বাড়িতে পৌঁছে দেন।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ওয়াহিদুজ্জামান জানান,তারা সুনামের সাথে আমার এখানে চাকরি করেছেন, প্রবীণ এই পুলিশ সদস্যেরা চাকরিজীবনের শেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে এবং বিদায়ের বেলায় যেন কষ্ট না পায় সে জন্যই এই বিশেষ আয়োজনের ব্যবস্থা করা হয়েছে।

Drop your comments: