May 19, 2022, 10:45 am

আলফাডাঙ্গায় বিট পুলিশিং কার্যক্রম নিয়ে আলোচনা সভা

  • Last update: Thursday, May 12, 2022

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় বিট পুলিশিং কার্যক্রম ও আইন-শৃঙ্খলা সম্বন্ধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ মে) বিকালে বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে জাবেদ পারভেজ মেমোরিয়াল ইনস্টিটিউটে এ সভা অনুষ্ঠিত হয়।

দীর্ঘদিন যাবত এ গ্রামে মোঃ মিঠু মোল্লা, পিতা মৃত্যু জহুর মোল্লা,এবং ফিরোজ খান,পিতা চান খান এদের মধ্যে জমিজমাকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল।দুই পক্ষের উপস্থিতিতে এ বিরোধ মীমাংসার লক্ষ্যে আলোচনা এবং আইন শৃঙ্খলা ও মাদক সংক্রান্তে আলোচনা করা হয়।

Advertisements

দুই পক্ষের লোকজন প্রতিজ্ঞা করেন যে তারা আর কখনও গন্ডগোল করবেন না। আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওয়াহিদুজ্জামান এর উদ্যোগে বিট অফিসার এস আই মোঃ ইউনুস আলী ও সহঃ বিট অফিসার মোঃ শাহাজুল আলমের তত্ত্বাবধানে মিটিং অনুষ্ঠিত হয়।

এ সময় ওসি ওয়াহিদুজ্জামান বলেন, এখানে কোন ধরনের অপরাধ সংঘটিত হলে আপনারা আমাদের বিট অফিসারের মাধ্যমে তথ্য দেবেন। আপনাদের পরিচয় গোপন রাখা হবে।

তিনি আরো বলেন, আমি আপনাদের আশ্বস্ত করছি আলফাডাঙ্গা থানায় সেবা নিতে গেলে কোন প্রকার হয়রানি কিংবা দুর্নীতির সুযোগ নেই। আপনারা কখনোই ভাববেন না থানায় গেলে টাকা নিয়ে যেতে হয়। থানায় জনগণের সেবা দেয়ার জন্য ২৪ ঘণ্টা খোলা রয়েছে। জিডি কিংবা অভিযোগ করতে টাকা লাগে না। যদি কোনো ব্যক্তি টাকা নেয়, তবে গোপনে আমাকে জানাবেন। আমি নিজে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

Advertisements

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মোঃ সাইফুর রহমান সাইফার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, সাবেক ইউপির চেয়ারম্যান আব্দুল ওহাব পান্নু এবং এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC