February 1, 2023, 2:30 am
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে শহীদ কমরেড কম্পরাম সিংহ স্মৃতি কমপ্লেক্স উদ্বোধন বানিয়াচংয়ে অতিরিক্ত ভাড়া আদায় সিএনজি স্ট্যান্ড ম্যানেজারকে জরিমানা আমিরাতে ফ্রন্টলাইন করোনাযোদ্ধা মামুনুর রশীদ গোল্ডেন ভিসায় সম্মানিত সংবিধানের পঞ্চদশ সংশোধনী দেশের গণতন্ত্রকে শক্তিশালী করেছে: প্রধানমন্ত্রী মোংলা ইপিজেডে ভিআইপি কারখানায় আগুন দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশ ১২তমঃ টিআই তারেক রহমান ও জোবায়দাকে আদালতে হাজির হতে নির্দেশ দিয়ে গেজেট প্রকাশ বাঘের অবয়ব তৈরী করল বনবিভাগ প্রধানমন্ত্রীর সঙ্গে ওআইসি সদস্যভুক্ত সাত দেশের রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাইকারি ও খুচরা পর্যায়ে ফের বাড়লো বিদ্যুতের দাম

আলফাডাঙ্গায় নির্বাচনী আচারণবিধি ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

  • Last update: Tuesday, December 20, 2022

আজিজুর রহমান দুলালঃ আগামী ২৯ ডিসেম্বর ফরিদপুরের আলফাডাঙ্গায় ১টি পৌরসভা ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী আচরন বিধিমালা ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলার ১টি পৌরসভার মেয়র, কমিশনার এবং সংরক্ষিত কমিশনার এবং ৩টি ইউনিয়নের চেয়ারম্যান,মেম্বার এবং সংরক্ষিত মেম্বার প্রার্থীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

Advertisements

উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক এর সভাপতিত্বে উপজেলা নির্বাচন কর্মকর্তা শামীম আহমেদের উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ফরিদপুরের নবাগত জেলার প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেড (পিএএ) মোঃ কামরুল আহসান তালুকদার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাহাজাহান ( পিপিএম সেবা),সিনিয়র নির্বাচন অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান,মধুখালি- বোয়ালমারী – আলফাডাঙ্গার সার্কেল অফিসার সুমন কর এবং আলফাডাঙ্গা থানার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু তাহের,এবং উপজেলা রির্টানিং অফিসারবৃন্দ।

Advertisements

এ সময় আরও উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র, কমিশনার এবং সংরক্ষিত কমিশনার প্রার্থী এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মেম্বার এবং সংরক্ষিত মেম্বার প্রার্থীগণ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নির্বাচনে সবাইকে সহযোগীতার জন্য আহবান জানান। তিনি কাউকে আচরণবিধি লংঘন না করা, কেউ কাউকে প্রচারণায় বাঁধা প্রদান না করার কথা বলেন। কেউ কোন বাঁধা বা হামলার স্বীকার হলে সাথে সাথে জানাতে বলেন।

আচরণবিধি যে দলের নেতাকর্মীই লংঘন করবে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারী প্রদান করেন এ নির্বাচন আইনের সর্বোচ্চ সাজা প্রদান করা হবে বলে জানান।

Advertisements

মেয়র প্রার্থী একেএম আহাদুল হাসান আহাদ, বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য অফিসারদের অনুরোধ করেন।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2022 | Bangla Express | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC