জেলা সংবাদ টপ নিউজ বাংলাদেশ

আলফাডাঙ্গায় ইসলামী ব্যাংকের দুইটি এজেন্ট শাখার উদ্বোধন

Share this news with friends:

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় ২১ নভেম্বর দুইটি ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর এজেন্ট শাখা উদ্বোধন করা হয়েছে । শনিবার সকাল ১১ টায় জাটিগ্রাম বাজারের প্রাণ‌কে‌ন্দ্রে অব‌স্তিত রাজ্জাক শপিং কমপ্লেক্সে এই এজেন্ট ব্যাং‌কিং সেবা কার্যক্রম চালু করা হয়।এবং দ্বিতীয়টি বিকাল ৩টায় জামান এন্টারপ্রাইজ এর দ্বিতীয় তলা প্রধান সড়ক শিরগ্রাম বাজারে এজেন্ট ব্যাংকিং কার্যক্রম’র শুভ উদ্বোধন করা হয়।

ইসলামী ব‌্যাংক লি‌মি‌টেডের বোয়ালমা‌রী শাখার এফ এ ভিপি ও শাখা ব্যবস্থাপক মো. মজিবুর রহমান এর সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান।

Advertisements

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বোয়ালমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, ইসলামী ব্যাংক লিমিটেডের বোয়ালমারী শাখার এসপিও এন্ড ম্যানেজার অপারেশনস মো. আলী আকবর খান,
বানা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রাজ ইসলাম (খোকন), শিরগ্রাম বাজার বনিক সমিতির সভাপতি ইমরুল হোসেন, অনুষ্ঠানটি পরিচালনা করেন শিরগ্রাম বাজার শাখার এজেন্ট জামান এন্টারপ্রাইজ এর মো. তাওহীদুর রহমান।

ইসলামী ব‌্যাং‌কের এ‌জেন্ট ব‌্যাং‌কিং এর সেবা সমূহ হলোঃ হিসাব খোলা, টাকা জমা ও উ‌ত্তোলন, বৈ‌দে‌শিক রে‌মি‌টেন্স, ইসলামী ব‌্যাংকের যে কোন অ‌্যাকাউ‌ন্টে ফান্ড ট্রান্সফার, যে কোন ব‌্যাংকের অ‌্যাকাউ‌ন্টে ফান্ড ট্রান্সফার, অ‌্যাকাউ‌ন্ট ব‌্যা‌লেন্স অনুসন্ধান ও সং‌ক্ষিপ্ত বিবরণী, ডে‌ভিড ও খিদমাহ কা‌র্ডের আ‌বেদন গ্রহন, ইন্স‌্যুরেন্স প্রিমিয়িাম সংগ্রহ, ক্ষুদ্র ও কৃ‌ষি বি‌নি‌য়োগ বিতরণ ও আদায়, সরকা‌রের সামা‌জিক নিরাপত্তা কর্মসূ‌চির আওতায় বি‌ভিন্ন কল‌্যানমূলক ভাতা প্রদান, বাংলা‌দেশ ব‌্যাং‌কের অনুমো‌দিত যে‌ কোন গ্রহক সেবা ও পরামর্শ পাওয়া যাবে।

Advertisements

এই এজেন্ট ব‌্যাংকিং এর ফ‌লে ইসলামী ব্যাং‌কের গ্রাহক এবং অন্যান্য সেবা গ্র‌হীতাদের জন্য ভোগা‌ন্তি ক‌মে আস‌বে বলে সকলে জানান।

Drop your comments:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *