September 22, 2023, 3:31 am

আলফাডাঙ্গায় যুক্তরাজ্য আ’লীগের প্রেসিডিয়াম সদস্যের মতবিনিময়

  • Last update: Sunday, May 28, 2023

আজিজুর রহমান দুলালঃ যুক্তরাজ্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য আলফাডাঙ্গা উপজেলার নওয়াপাড়া গ্রামের সম্ভান্ত্র পরিবারের সন্তান সিরাজুল ইসলাম কচির সহধর্মিণী সামসুর নাহার ( রোজী চৌধুরী) এর উদ্যোগে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, সহযোগী সংগঠন এবং মুক্তিযোদ্ধার আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রবিবার (২৮ মে) সকাল ১১টায় বাংলাদেশ আওয়ামী লীগ ও সহোযোগী সংগঠন আলফাডাঙ্গা উপজেলা শাখার আয়োজনে উপজেলা দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাইয়ের মেয়ে, যুক্তরাজ্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সামসুর নাহার ( রোজী চৌধুরী), লন্ডন আওয়ামী লীগের সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম কচি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফউদ্দিন তারা, সাবেক পৌর মেয়র এবং পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান সাইফার, উপজেলা কৃষক লীগের আহবায়ক শেখ দেলোয়ার হোসেন,।

Advertisements

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সেখ দেলোয়ার হোসেন, টগর বন্দ ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ মাষ্টার,দপ্তর সম্পাদক সেলিম রেজা, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নূর ইসলাম এবং ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সভায় স্থানীয় বক্তারা দলের অভ‍্যন্তরীণ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। সিরাজুল ইসলাম কচি বলেন, ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধভাবে দলের সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল ও বেগমান করার মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী সরকারকে পূণরায় নির্বাচিত করার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান, এবং আরও বলেন, শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী হলে বাংলাদেশ অনেক উর্ধ্বে পৌঁছে যাবে। এ কারণেই শেখ হাসিনা সরকার,বার বার দরকার।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC