May 29, 2024, 9:13 am
সর্বশেষ:
ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে ৩৮ হাজার গ্ৰাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন একনেকে রোহিঙ্গা উন্নয়নসহ ১১ প্রকল্পের অনুমোদন বেইলি ব্রিজ দেবে বান্দরবানের দুই উপজেলার সড়ক যোগাযোগ বন্ধ মাদকের কুফলও প্রতিকার বিষয়ে শিক্ষার্থীদের সেমিনার অনুষ্ঠিত বানিয়াচং উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খানের শপথ গ্রহণ মার্কিন ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সাংবাদিক ও প্রবাসী কনসালটেন্ট এজাজ মাহমুদের সঙ্গে বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর মতবিনিময় এখন একটাই কাজ কুলাঙ্গার তারেক জিয়াকে দেশে ফেরত নিয়ে আসা: প্রধানমন্ত্রী শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা ডাকাতির মামলায় ঢাবি ছাত্রলীগের দুই নেতা গ্রেফতার

আলফাডাঙ্গায় দাখিল পরীক্ষায় একই কেন্দ্র ২জন শিক্ষক ও ৩জন শিক্ষার্থী বহিষ্কার

  • Last update: Sunday, May 7, 2023

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় ধোলাইরচর বরকতিয়া আলিম মাদ্রাসা কেন্দ্র থেকে অসদুপায় অবলম্বনের দায়ে একই কেন্দ্র ২জন শিক্ষক ও ৩জন ছাত্রকে বহিষ্কার করা হয়েছে। দায়িত্বে অবহেলার দায়ে শিক্ষকদের কেন্দ্রের থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রবিবার (৭ মে) ধোলাইরচর বরকতিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে গণিত পরিক্ষার সময় এ ঘটনা ঘটে। আলফাডাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা রফিকুল হক অসদুপায় অবলম্বনের দায়ে আলহেরা দাখিল মাদ্রাসার সহকারি সুপার মো আব্দুল হালিম এবং শিয়ালদী মাদরাসার সহকারী মৌলভী মো আফজাল হোসেনকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়।

গণিত পরিক্ষায় একই কেন্দ্রে অসদুপায় অবলম্বনের দায়ে হিদাডাঙ্গা মাদ্রাসার দুজন ছাত্র ও গোপালপুর মাদ্রাসার একজন ছাত্র মোট তিনজন দাখিল পরীক্ষার্থী ছাত্রকে বহিষ্কার করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক বলেন, পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ২জন শিক্ষক ও ৩ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

Drop your comments:

Please Share This Post in Your Social Media

আরও বাংলা এক্সপ্রেস সংবাদঃ
© 2023 | Bangla Express Media | All Rights Reserved
With ❤ by Tech Baksho LLC