আমিরাতে প্রবাসীদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

আমিরাত সংবাদ খেলাধুলা টপ নিউজ
Share this news with friends:

বাংলা এক্সপ্রেস প্রতিবেদকঃ সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশিদের ক্রীড়া সংগঠন DXB SPORT CLUB এর আয়োজনে ঈদ পুনর্মিলনী ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়।

গত শুক্রবার দুবাইয়ে আমিরাতের বিভিন্ন শহরের ৬৫টিমের ১৩০ জন খেলোয়াড় এতে অংশ নেন। এসময় ব্যাডমিন্টন খেলোয়াড়দের এক মিলন মেলায় পরিনত হয়। দিনব্যাপী টুর্নামেন্টে চার গ্রুপে বিজয়ী হোন ৮ জন এবং রানার্সআপ হোন আরও ৮ জন।

Advertisements

বাংলাদেশ ব্যাডমিন্টন গ্রুপ এর প্রতিষ্ঠাতা সদস্য সিনিয়র সহ-সভাপতি এবং DXB SPORT CLUB এর
সভাপতি মীর মহি উদ্দিন মিন্টুর সভাপতিত্বে পুরস্কার বিতরণি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিআইপি মাহবুব আলম মানিক।
বাংলাদেশ ব্যাডমিন্টন গ্রুপের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মুন্না ও সহ-সভাপতি জাহাঙ্গীর আলম রুপুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সিআইপি জেসমিন আক্তার, বৃহত্তর চট্টগ্রাম সমিতির সভাপতি আরশাদ হোসেন হিরু, বি,বি,জি র সভাপতি হুমায়ুন কবির জুবায়ের, সহ-সভাপতি জাহিদ হোসেন জিদনি
আবু বক্কর, মোঃ নাসির, সাহারা কন্টাক্টিং এর স্বত্বাধিকারী আহম্মেদ নুর, বারকোড রেস্টুরেন্টের স্বত্বাধিকারী এনামুল হক, সেলিম পারভেজ ও সাধারণ সম্পাদক প্রকৌশলী গিয়াস উদ্দিন জাবেদ।

এসময় বক্তব্য রাখেন সহ-সভাপতি জাকির, সাংগঠনিক সম্পাদক ইকবাল সহেল, ক্রীড়া সম্পাদক মাসুম হাওলাদার প্রমুখ।

উক্ত খেলা ‘এ’গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ যথাক্রমে মইনুল-সজীব, রনি-মোরশেদ। এছাড়াও গ্রুপ ‘বি’ ‘বি+’ এবং ‘সি’ এর বিজয়ী ও রানার্সআপ রয়েছেন।

Advertisements

সবশেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা। সভাপতি মীর মহি উদ্দিন মিন্টু সিআইপি দম্পতি, বারকোড রেস্টুরেন্টসহ সকল পুরস্কার দাতাদের ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের সহযোগিতা পেলে প্রবাসের মাটিতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে ব্যাডমিন্টন গ্রুপ কাজ চালিয়ে যাবে।

Drop your comments: